শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া

যথাসময়ে প্রকল্প শেষ করার তাগিদ প্রধানমন্ত্রীর

রিপোর্টারের নাম :
আপডেট : মে ২৫, ২০২২

পদ্মা সেতুর জাজিরা প্রান্তের শিবচরে শেখ হাসিনা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারসহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের নকশা প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করা হয়েছে।

বুধবার (২৫ মে) গণভবনে এ নিয়ে বৈঠকে সরকার প্রধানকে প্রকল্পের নকশার বিভিন্ন বিষয় অবহিত করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিভিন্ন দিক-নির্দেশনাও দেন।

বৈঠকে, ঢাকার শের-ই-বাংলা নগরে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জন্য বহুতল আবাসিক ভবন নির্মাণ, কনজারভেশন অব ফ্লাড ফ্লো জোন অ্যাট তুরাগ রিভার এন্ড কম্প্যাক্ট টাউনশিপ ডেভেলপমেন্ট এবং কেরানিগঞ্জে ওয়াটার ফ্রন্ট স্মার্ট সিটি নির্মাণ প্রকল্পের নকশার বিষয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

প্রকল্পগুলো যথাসময়ে শেষ করতে তাগিদ দেন প্রধানমন্ত্রী। বিভিন্ন প্রকল্পের ডামি নকশাগুলো দেখে সন্তোষ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। পরে, জাতীয় সংসদ ভবনে সংসদ সচিবালয় কমিশনের ৩৩তম সভায় অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এ বিভাগের অন্যান্য সংবাদ