শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’ বিএনপির পৃষ্ঠপোষকতায় বাংলাদেশে কিছু সাম্প্রদায়িক শক্তি তৎপর: কাদের

রবার্তোর সঙ্গে এক বছরের চুক্তি বাড়িয়েছে বার্সা

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১১, ২০২২
রবার্তোর সঙ্গে এক বছরের চুক্তি বাড়িয়েছে বার্সা

চলতি মাসেই বার্সেলোনার সঙ্গে সার্জিও রবার্তোর চুক্তির মেয়াদ শেষ হতো। তবে শেষ হওয়ার আগেই স্প্যানিশ ডিফেন্ডারের সঙ্গে চুক্তি সারল কাতালান ক্লাবটি। রবার্তোর সঙ্গে এক বছরের চুক্তি বাড়িয়েছে বার্সা। নতুন চুক্তি অনুযায়ী ২০২৩ সাল পর্যন্ত বার্সায় থাকছেন রবার্তো।

এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে বার্সেলোনা। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুসারে নতুন চুক্তিতে রবার্তোর রিলিজ ক্লজ হয়েছে ৪০০ মিলিয়ন ইউরো।

নতুন চুক্তির পর ক্লাবটির ওয়েবসাইটে এক ভিডিওতে নিজের স্বস্তির কথা জানান রবার্তো। তিনি বলেন, ‘আমি খুব খুশি। আমাদের কোচ আমাকে বলেছেন চোটকে পেছনে ফেলে এগিয়ে যেতে। প্রথম মুহূর্ত থেকেই তিনি আমার ওপর বিশ্বাস রেখেছেন।’

রবার্তো আরো বলেন, ‘আমি আমার অর্ধেক জীবন এই ক্লাবে ছিলাম। নতুন বছরটিও উপভোগ করব। ভক্তদের আনন্দ ফিরিয়ে দিতে চাই।’

১৪ বছর বয়সে কাতালুনিয়ার আরেক ক্লাব জিমনাস্তিক থেকে বার্সেলোনায় নাম লেখান রবার্তো। ২০১০ সালে তখনকার কোচ পেপ গুয়ার্দিওলার অধীনে অভিষেক হয় তার। এরপর থেকে বার্সাতেই আছেন তিনি।


এ বিভাগের অন্যান্য সংবাদ