মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আদালত ছাড়া কোটা সংস্কার হবে না- কাদের শিক্ষার্থীদের ওপর হামলায় মির্জা ফখরুলের নিন্দা ছাত্রলীগের দখলে ঢাবি, অর্ধশতাধিক শিক্ষার্থী আহত গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর মেয়েরা রাজাকার বলে স্লোগান দেয়, কোন দেশে বাস করছি: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভেসে যাবে সরকার: রিজভী ১২ দলীয় জোটে যোগ দিলো বিকল্পধারাসহ নতুন ২ দল ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত সিরাজগঞ্জের তাঁত শিল্প আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে মোকাবিলা হবে: ডিএমপি এবার প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন কোটা আন্দোলন : এবার রাজপথে মেডিকেলের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী ও তার স্ত্রীর হিসাব স্থগিত বছরে প্রায় ৩০ কোটি টাকার কৃত্রিম ফুল আমদানি জলাবদ্ধতা রাজধানী নিয়ে উদ্বিগ্ন নগরবাসী

রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ বিএনপি এখন ভাস্কর্য নিয়ে নেমেছে : তথ্যমন্ত্রী

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ১০, ২০২০

জয়পুরহাট প্রতিনিধি : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বিএনপি এখন ভাস্কর্য নিয়ে নেমেছে।
তিনি আরও বলেন, সৌদি আরব, ইরানসহ সকল মুসলিম রাষ্ট্রে ভাস্কর্য আছে। ১৯৭১ সালে যারা মুক্তিযুদ্ধ করেছে তাদের পাকিস্থান ভাঙ্গার জন্য যারা কাফের ফতোয়া দিয়েছিল তাদেরই প্রজন্ম আজ ভাস্কর্যের বিরুদ্ধে বক্তব্য দিচ্ছেন।
তথ্যমন্ত্রী আজ জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এতে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন। সম্মেলনের উদ্বোধন করেন সাবেক এমপি ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু।
ড. হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া বলেছিলেন যে, পদ্মাসেতু আওয়ামী লীগ করতে পারবে না । তার সেই বক্তব্যকে মিথ্যা প্রমান করে আজ বেলা ১২ টার পরে পদ্মাসেতুর শেষ স্প্যানটি বসানোর মধ্য দিয়ে দু’পাশের সংযোগ স্থাপন হয়েছে । বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বদলে যাচ্ছে, এটি বিএনপির সহ্য হয়না, এজন্য নতুন ষড়যন্ত্র শুরু করেছে – বলেন ড. হাছান।
আওয়ামীলীগ জঙ্গীবাদকে উস্কে দিচ্ছে বলে বুধবার মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের জবাবে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ডানে বামে জঙ্গীদের সাথে নিয়ে মির্জা সাহেব বলছেন আওয়ামীলীগ জঙ্গীবাদ উস্কে দিচ্ছে।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলীর পরিচালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপু প্রমুখ।
সম্মেলনে শোক প্রস্তাব উপস্থাপন করেন জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মিজানুর রহমান টিটো। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য নতুন কমিটির সভাপতি হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট ও সাধারণ সম্পাদক হিসাবে জাকির হোসেনের নাম ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক আব্দুর রহমান।


এ বিভাগের অন্যান্য সংবাদ