শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে: গণতন্ত্র মঞ্চ সরকারবিরোধী সব রাজনৈতিক দলকে সমাবেশে ডাকলো বিএনপি অভিষিক্ত আবরারের ঘূর্ণিতে মুলতানে ধসে পড়ল ইংল্যান্ড নিউইয়র্ক টাইমসের কর্মীরা ৪০ বছরের মধ্যে প্রথম ধর্মঘটে রাজধানীর গোলাপবাগে সমাবেশের অনুমতি পেল বিএনপি একাদশ শ্রেণিতে ক্লাস শুরু ১ ফেব্রুয়ারি দুর্নীতি বন্ধে রাজনৈতিক সদিচ্ছার অভাব- টিআইবি রংপুর-ঢাকা বাস চলাচল বন্ধ ঢাকার প্রবেশ পথগুলোতে নিরাপত্তা জোরদার স্যুটকেসে কাপড়-ওষুধ নিয়ে প্রস্তুত: আ স ম আবদুর রব জ্বালানি বিনিয়োগে বেইজিং-রিয়াদ সমঝোতা ইউক্রেনের বিদ্যুৎ অবকাঠামোতে আরো হামলার অঙ্গীকার পুতিনের জিজ্ঞাসাবাদের জন্য ফখরুল-আব্বাস ডিবির হেফাজতে বিশ্বমন্দার ধাক্কা বাংলাদেশে লাগবে না- প্রধানমন্ত্রী আমার বিয়ে আর হবে না: নুসরাত ফারিয়া

রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ বিএনপি এখন ভাস্কর্য নিয়ে নেমেছে : তথ্যমন্ত্রী

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ১০, ২০২০

জয়পুরহাট প্রতিনিধি : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বিএনপি এখন ভাস্কর্য নিয়ে নেমেছে।
তিনি আরও বলেন, সৌদি আরব, ইরানসহ সকল মুসলিম রাষ্ট্রে ভাস্কর্য আছে। ১৯৭১ সালে যারা মুক্তিযুদ্ধ করেছে তাদের পাকিস্থান ভাঙ্গার জন্য যারা কাফের ফতোয়া দিয়েছিল তাদেরই প্রজন্ম আজ ভাস্কর্যের বিরুদ্ধে বক্তব্য দিচ্ছেন।
তথ্যমন্ত্রী আজ জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এতে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন। সম্মেলনের উদ্বোধন করেন সাবেক এমপি ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু।
ড. হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া বলেছিলেন যে, পদ্মাসেতু আওয়ামী লীগ করতে পারবে না । তার সেই বক্তব্যকে মিথ্যা প্রমান করে আজ বেলা ১২ টার পরে পদ্মাসেতুর শেষ স্প্যানটি বসানোর মধ্য দিয়ে দু’পাশের সংযোগ স্থাপন হয়েছে । বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বদলে যাচ্ছে, এটি বিএনপির সহ্য হয়না, এজন্য নতুন ষড়যন্ত্র শুরু করেছে – বলেন ড. হাছান।
আওয়ামীলীগ জঙ্গীবাদকে উস্কে দিচ্ছে বলে বুধবার মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের জবাবে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ডানে বামে জঙ্গীদের সাথে নিয়ে মির্জা সাহেব বলছেন আওয়ামীলীগ জঙ্গীবাদ উস্কে দিচ্ছে।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলীর পরিচালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপু প্রমুখ।
সম্মেলনে শোক প্রস্তাব উপস্থাপন করেন জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মিজানুর রহমান টিটো। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য নতুন কমিটির সভাপতি হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট ও সাধারণ সম্পাদক হিসাবে জাকির হোসেনের নাম ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক আব্দুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ