মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পঞ্চগড়ে মন্দিরগামীদের নিয়ে নৌকাডুবি, ২৪ জনের লাশ উদ্ধার, অনেকেই নিখোঁজ ডিএনসিসি মেয়র, ওয়াসা এমডিকে কারাগারে পাঠাতে চান নদী কমিশন চেয়ারম্যান নতুন মূল্য নির্ধারণ: পাম অয়েলে কমলো ১২ টাকা, চিনিতে ৬ টাকা বেনজীরের বিদায়, পুলিশের নতুন আইজি মামুন, র‌্যাবের ডিজি খুরশীদ ডলারে অতিরিক্ত মুনাফার অভিযোগ থেকে মুক্ত ছয় ব্যাংকের ট্রেজারি কর্তারা শত অনিয়মের আখড়া ছিল ই-ভ্যালি, ছিলনা আয়-ব্যয়ের হিসাব ১৬ কোটি মানুষের কাছে কৃতজ্ঞতা সাফজয়ী অধিনায়ক সাবিনার ল্যাব থাকলেও টেস্ট ছাড়াই হালাল সনদ দেয় ইসলামিক ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল লিজিং ও সোনার বাংলা ক্যাপিটাল’র আমানত-দায় শেয়ারে রূপান্তর, চুক্তি সকল শক্তি দিয়েও নদী দখলকারীদের উচ্ছেদ করা যাচ্ছেনা: টুকু হংকংকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করল ভারত প্রধানমন্ত্রীকে হত্যা ষড়যন্ত্রে সরকারি দলের লোকজন জড়িত হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন খালেদা জিয়া বিএনপি-জামাতের সম্পর্ক ভেতরে অটুট: কাদের দেশে জ্বালানি তেলের নিরবচ্ছিন্ন সরবরাহ অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

রাশিয়ায় করোনায় একদিনে ৩৯,৬৫৮ জন আক্রান্ত, ৭৭ জনের মৃত্যু

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩০, ২০২২
রাশিয়ায় করোনায় একদিনে ৩৯,৬৫৮ জন আক্রান্ত, ৭৭ জনের মৃত্যু

রাশিয়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৯ হাজার ৬৫৮ জন কোভিড-১৯ আক্রান্ত হয়েছে, এনিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ কোটি ৯৪ লাখ ৪৫ হাজার ৫৮১ জন। করোনাভাইরাস সংকট বিরোধী কেন্দ্র সোমবার একথা জানায়।একদিন আগে এই আক্রান্তের সংখ্যা ছিল ৪৬ হাজার ৮৫৭ জন।
রাশিয়ায় গত একদিনে কোভিড আক্রান্ত প্রায় ১,৯৮৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, যা আগের দিন থেকে ১৫ শতাংশ কম।
হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৩০টি অঞ্চলে বৃদ্ধি পেয়েছে এবং ৪৯টি অঞ্চলে হ্রাস পেয়েছে। ছয়টি অঞ্চলে পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে। একদিন আগে ২,৩৪০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত একদিনে রাশিয়ায় কোভিড মুক্ত হয়েছে ২৪ হাজার ৮৯০ জন, এ নিয়ে কোভিডমুক্ত লোকের সংখ্যা দাঁড়ালো ১ কোটি ৫২ হাজার ৮৫১ জন। একদিন আগে করোনা মুক্ত হয়েছে ২৮ হাজার ২২৩ জন।
মস্কোর গত একদিনে কোভিড আক্রান্ত হয়েছে ৫ হাজার ১৫৭ জন, ্একদিন আগে এই সংখ্যা ছিল ৬ হাজার ৪৫১ জন। এ নিয়ে মস্কোয় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩০ লাখ ১৬ হাজার ১৮২ জন।
গত একদিনে সেন্ট পিটার্সবার্গে কোভিড আক্রান্ত বেড়েছে ৩ হাজার ৮৪২ জন, এর একদিন আগে আক্রান্তের সংখ্যা ছিল ৪ হাজার ২৬৯ জন, এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ লাখ ৫১ হাজার ৬৮১ জন।
এন্ট্রি করোনাভাইরাস ক্রাইসিস সেন্টার মঙ্গলবার জানায়, গত একদিনে করোনায় ৭৭ জনের মৃত্যু হয়েছে, একদিন আগে করোনায় ৮৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে রাশিয়ায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩ লাখ ৮৪ হাজার ১৬০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য সংবাদ