শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোববার যে সময়ে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘রিমাল’ গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’

রিচার্লিসনের সেই গোলই ফিফার সেরা

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ২৪, ২০২২
রিচার্লিসনের সেই গোলই ফিফার সেরা

কাতার বিশ্বকাপে ভোটাভুটির মাধ্যমে রিচার্লিসনের গোলটি ‘গোল অব দ্য টুর্নামেন্ট’ হিসেবে নির্বাচিত হয়েছে বলে জানিয়েছে ফিফা।

ব্রাজিলে ম্যাচের ৭৩তম মিনিটে বাঁ প্রান্ত থেকে ভিনিসিয়ুসের পাসে রিসিভ করে বলটা মাথার ওপর তোলেন রিচার্লিসন। এরপর তাৎক্ষনিকভাবে শরীর ঘুরিয়ে ডান পায়ে বাইসাইকেল কিক নেন রিচার্লিসন। বলটা বাঁ পোস্ট ঘেঁষে ঢুকে সার্বিয়ার জালে। তখন ধারাভাষ্যকারের মুখে একটাই কথা, টুর্নামেন্টের সেরা গোলের তালিকায় থাকতে চলেছে টটেনহাম তারকার এই গোলটি।

ফিফা কাতার বিশ্বকাপে মোট ১০টি গোল বাছাই করে ভক্তদের কাছে ভোট চাওয়া হয়। ভোটাভুটি শেষে হলে ফিফা টুইট করে জানায়, সার্বিয়ার বিপক্ষে রিচার্লিসনের গোলটাই সেরা। বাছাই করা গোলগুলোর মধ্যে রয়েছে পোল্যান্ডের বিপক্ষে এমবাপ্পের গোলটিও। এর মধ্যে, ক্রোয়েশিয়ার বিপক্ষে নেইমারের গোল এবং মেক্সিকোর বিপক্ষে এনজো ফার্নান্দেজের গোলও ছিল।


এ বিভাগের অন্যান্য সংবাদ