শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

লাখ লাখ ডলার নিয়ে পালানোর সময় ধরা ইউক্রেনের রাজনীতিবিদের স্ত্রী

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ২৬, ২০২২
লাখ লাখ ডলার নিয়ে পালানোর সময় ধরা ইউক্রেনের রাজনীতিবিদের স্ত্রী

লাখ লাখ ডলার ও ইউরো নিয়ে সীমান্ত ঘাঁটিতে নিরাপত্তা কর্মীদের হাতে ধরা পড়লেন ইউক্রেনের এক সাবেক রাজনীতিবিদের স্ত্রী। রাশিয়ার আগ্রাসন থেকে বাঁচতে সেগুলো নিয়ে দেশটি ছেড়ে পালাচ্ছিলেন তিনি। জিও টিভির এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

নেক্সটা টিভির বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ইউক্রেনের সাবেক সংসদ সদস্য ও ব্যবসায়ী ইহোর কোটভিটস্কির স্ত্রী স্যুটকেস ভর্তি বিদেশি মুদ্রা নিয়ে পালানোর চেষ্টা করছিলেন। তাতে ২৮ মিলিয়ন ডলার এবং ১ দশমিক ৩ মিলিয়ন ইউরো ছিল।

সীমান্তরক্ষী বাহিনী বলছে, হাঙ্গেরির সীমান্ত থেকে ওই নারীকে গ্রেপ্তার করে তারা। তার স্যুটকসে ভর্তি অর্থের ছবি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।
সাবেক সাংসদ কোটভিটস্কি দাবি করেন, নির্বিঘ্নে অনাগত সন্তান জন্ম দিতে বিদেশে পাড়ি জমাচ্ছিলেন তার স্ত্রী। তবে টাকা নিয়ে নিয়ে পালানোর কথা অস্বীকার করেন এই দম্পতি।

তিনি বলেন, ‘আমার সব টাকা ইউক্রেনের ব্যাংকে রয়েছে।’

গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে হামলা চালায় রাশিয়া। এরপর লাখ লাখ ইউক্রেনীয় নাগরিক বিদেশে পাড়ি জমিয়েছেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ