সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

শরীরের থেকেও সুন্দর কিছু রয়েছে দর্শক সেগুলো দেখুক: জারিন খান

রিপোর্টারের নাম :
আপডেট : মে ৩, ২০২২

বলিউড অভিনেত্রী জারিন খানকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে ২০১৯ এ ‘হাম ভি আকেলে তুম ভি আকেলে’ সিনেমায়। কিন্তু এরপর কোনো ওয়েব সিরিজ বা সিনেমায় কাজের প্রস্তাব পাননি তিনি। অনেক বিরতি থাকলেও মাঝে কিছু কাজ পেয়েছেন তবে সেখানে কিছু শর্ত ছিল। সেগুলো নিয়ে মুখ খুলেছেন ‌‘হেট স্টোরি-৩’ খ্যাত এই নায়িকা।

জেরিন খান যেসব কাজে প্রস্তাব পেয়েছেন তাতে কেবল তাকে দেখতে সুন্দর হতে হবে এমন চরিত্র ছিল। সোমবার (২ মে) ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে জারিন খান বলেছেন, আমি এখন পর্যন্ত যেসব ওয়েবে কাজের প্রস্তাব পেয়েছি তা এমন ছিল, যেখানে আমাকে দেখতে সুন্দর হতে হবে। তিনি বলেন, সুন্দর হতে হবে এমন চরিত্রে আমি কাজ করতে চাই না। ইতোমধ্যে মানুষ তা দেখেছে। আমার মুখ এবং শরীরের থেকেও সুন্দর কিছু রয়েছে যা দর্শকরা দেখুক।

জারিন খান বলেন, আশা করি অন্তত একবার আমার সম্ভাবনাকে ব্যবহার করার সুযোগ দেবে। আগে যেসব কাজ করেছি তার ভিত্তিতে বিচার করবেন না আমাকে। ওয়েব আসার সঙ্গে সঙ্গে আমি সঠিক ভূমিকা পাওয়ার জন্য অপেক্ষা করছি, যা আমার সঙ্গে ন্যায় হতে পারে। এছাড়া ওয়েব সম্পর্কে আমি খুশি এবং এখানে উল্লেখযোগ্য কিছু করতে চাইছি।

এই অভিনেত্রী এখন সেভাবে সুযোগ পাচ্ছেন না। বলিউড বিশ্বাস রাখছে না তার ওপর। তাকে মানুষ কেবল রূপের পসরা সাজিয়ে পর্দায় পুতুলের মতো বসে থাকতে দেখেছেন। তবে তার অভিনয় ক্ষমতা দেখেনি কেউ।


এ বিভাগের অন্যান্য সংবাদ