সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

শামীম ইস্কান্দারের দুর্নীতি মামলার আপিল শুনানি ২৯শে মে

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ১৭, ২০২২

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন এবং সম্পদের তথ্য গোপনের মামলা বাতিল চেয়ে খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দারের দুর্নীতি মামলার আপিল বিভাগের শুনানি হবে আগামী ২৯শে মে।

আসামিপক্ষের সময় আবেদনের প্রেক্ষিতে সকালে শুনানির নতুন দিন ঠিক করে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বিভাগ। দুই হাজার সাতে, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন এবং সম্পদের তথ্য গোপনের অভিযোগে শামীম ইস্কান্দারের বিরুদ্ধে মামলা করে দুদক।

পরে মামলার কার্যক্রম বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেন ইস্কান্দার। দুই হাজার ষোলোতে, রুলসহ তার মামলা বাতিলের আবেদন খারিজ করে দেয় হাইকোর্ট।

পরে হাইকোর্টে রায়ের বিরুদ্ধে লিভ টু আপিল করেন খালেদা জিয়ার ছোট ভাই।

দুদকের আইনজীবী ফজলুল হক বলেন, ‘হাইকোর্ট ডিভিসন দীর্ঘদিন শুনানির পর ২০১৬ তারিখে রুল খারিজ করে দিয়েছে। এবং মামলা চলবে সেই মর্মে খারিজ দিয়েছে। মহামান্য আদালত আগামী ২৯শে মে ২০২২ তারিখে পরবর্তী দিন নির্ধারণ করেছে।’


এ বিভাগের অন্যান্য সংবাদ