সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশে বৈদেশিক মুদ্রা রিজার্ভ নামল ১৯ বিলিয়ন ডলারে পোশাক শ্রমিকদের ন্যূনতম মজুরি ১২,৫০০ টাকা নির্ধারণ জাতীয় সংসদকে হাইকোর্টের ১৬ পরামর্শ পাকিস্তান নারী দলকে হারিয়ে দিলো বাংলাদেশ কাপুরুষের কাছে রাজনীতি শোভা পায় না: কাদের সিইসির সঙ্গে তিন গোয়েন্দা প্রধানের সাক্ষাৎ ‌‌বিএনপি দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে- তথ্যমন্ত্রী ক্ষমতাসীনরা নাশকতা করে বিএনপির ওপর দোষ চাপাচ্ছে : রিজভী ইসরায়েলবকে হিজবুল্লাহর হুঁশিয়ারি ইসরায়েল থেকে আরও ২ দেশের রাষ্ট্রদূত প্রত্যাহার ঢাকা কমিউনিটি হাসপাতালে জরুরি দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত পেনশন স্কীমে ব্যাপক সাড়া, ৩দিনে ৪০ হাজার আবেদন, ২ কোটি টাকা জমা ডিজিটাল ব্যাংক স্থাপনে ৫২ আবেদন, উপযোগিতা নিয়ে প্রশ্ন প্রধান তিন দলের নেতাদের সঙ্গে বৈঠক, চীনের খপ্পড়ে বাংলাদেশ পড়েছে কি না প্রশ্ন দুই কংগ্রেস সদস্যের বাড়তি দর নিয়ন্ত্রণে পেঁয়াজ-কাঁচা মরিচের পর এবার ডিম আমদানির পরিকল্পনা

শিরোপা জিতেই অবসরের ঘোষণা দিলেন মার্সেলোর

রিপোর্টারের নাম :
আপডেট : মে ২৯, ২০২২

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলকে ০-১ গোলে হারিয়ে ১৪তম শিরোপা জিতে নিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের একমাত্র গোলটি করেন ভিনিসিয়াস জুনিয়র। এ নিয়ে ইতিহাসের ১৪তম শিরোপা জয়ের উৎসবে মেতেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

এমন একটি আনন্দময় ফাইনালে রিয়াল অধ্যায়ের ইতি টানলেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার মার্সেলো। বিদায়ের মুহূর্তেও তার নামের পাশে রয়েছে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা আর ২৫টি ট্রফি। রিয়ালের হয়ে শেষ ম্যাচটাও ড্রেসিংরুমে বসে কাটিয়েছেন তিনি। মাঠে নাম্বার সুযোগটা মেলেনি।

বিদায় বেলায় মার্সেলো বলেন, ‘আমি খুব আনন্দিত একই সাথে কিছুটা আবেগি। আমার পক্ষে এই মুহূর্তে কথা বলা কঠিন কারণ, এখানে আমার পরিবার এবং সব সতীর্থদের দেখতে পাচ্ছি। এই শিরোপা আমাদের প্রাপ্য। পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছি। কখনও ভাবিনি যে এতকিছু অর্জন করতে পারব। এটি একটি দারুণ মুহূর্ত, সমর্থকদের অভিনন্দন জানাতে হবে তারা আমাদের সাথে সবসময় ছিল।’

মার্সে রিয়ালের জার্সিতে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা, চারটি ক্লাব বিশ্বকাপ, তিনটি ইউরোপিয়ান সুপার কাপ, ছয়টি লা লিগা শিরোপা, দুটি কোপা দেল রে ট্রফি জিতেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ