শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মার্কিন রাষ্ট্রদূতকে সতর্ক করলেন কৃষিমন্ত্রী পরাজয় কার হলো, বিএনপিকে প্রশ্ন কাদেরের সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে: গণতন্ত্র মঞ্চ সরকারবিরোধী সব রাজনৈতিক দলকে সমাবেশে ডাকলো বিএনপি অভিষিক্ত আবরারের ঘূর্ণিতে মুলতানে ধসে পড়ল ইংল্যান্ড নিউইয়র্ক টাইমসের কর্মীরা ৪০ বছরের মধ্যে প্রথম ধর্মঘটে রাজধানীর গোলাপবাগে সমাবেশের অনুমতি পেল বিএনপি একাদশ শ্রেণিতে ক্লাস শুরু ১ ফেব্রুয়ারি দুর্নীতি বন্ধে রাজনৈতিক সদিচ্ছার অভাব- টিআইবি রংপুর-ঢাকা বাস চলাচল বন্ধ ঢাকার প্রবেশ পথগুলোতে নিরাপত্তা জোরদার স্যুটকেসে কাপড়-ওষুধ নিয়ে প্রস্তুত: আ স ম আবদুর রব জ্বালানি বিনিয়োগে বেইজিং-রিয়াদ সমঝোতা ইউক্রেনের বিদ্যুৎ অবকাঠামোতে আরো হামলার অঙ্গীকার পুতিনের জিজ্ঞাসাবাদের জন্য ফখরুল-আব্বাস ডিবির হেফাজতে

সন্তান নিয়ে বাড়ি ফিরলেন টলিউড অভিনেত্রী নুসরাত

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩০, ২০২১

পুত্রসন্তানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। সোমবার দুপুরে হাসপাতাল থেকে নবজাতক ও নুসরাতকে বাসায় নিয়ে যান অভিনেতা যশ দাশগুপ্ত।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, নবজাতককে কোলে নিয়ে হাসপাতালের বাইরে আসেন যশ। তার সঙ্গে ছিলেন নুসরাত জাহান। ব‌্যক্তিগত গাড়ির ড্রাইভিং সিটের পাশের সিটে বসেন নুসরাত। তারপর নবজাতককে তার কোলে দেন যশ। এরপর ড্রাইভিং সিটে গিয়ে বসেন এই অভিনেতা। গাড়িতে ওঠার সময় উপস্থিত সবার উদ্দেশে নমস্কার করেন নুসরাত।

হাসপাতালটির শিশু চিকিৎসক শান্তনু রায় জানিয়েছিলেন—নুসরাতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হবে। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিনসহ বাকি পরীক্ষার ফল ঠিক এলেই মা-সন্তানকে ছেড়ে দেওয়া হবে। জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরাত।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল।

নিখিল দাবি করেছেন—নুসরাতের এই সন্তানের বাবা তিনি নন। তবে এখনো নুসরাত তার সন্তানের পিতৃপরিচয় জানাননি।

প্রেম-বিয়ে-বিচ্ছেদ-সন্তানের খবর প্রকাশ‌্যে আসার পর থেকেই আলোচনায় নুসরাত জাহান। পুরোটা সময় তার পাশে ছিলেন বিশেষ বন্ধু যশ। এরপর হাসপাতালে ভর্তি করানো, সেখানে দেখাশোনা করা, সর্বশেষ বাসায় নিয়ে যাওয়ার কাজটি করেছেন যশ।   গুঞ্জন রয়েছে, নুসরাতের এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ