সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদের পর রেমিট্যান্সে ফিরে এসেছে গতি সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত: প্রধানমন্ত্রী দুর্দান্ত মেসিতে জয় পেল মায়ামি দুঃসংবাদ পেল ধোনি-মুস্তাফিজদের চেন্নাই বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডে জনগণের আগ্রহ নেই : ওবায়দুল কাদের বিএনপিনেতা হাবিবুর রহমান হাবিব জামিনে মুক্ত গরমে হাসপাতালগুলোকে যে নির্দেশ দিলেন স্বাস্থ্যমন্ত্রী বোরো মৌসুমে ধান-চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মিয়ানমার নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি ২ জেলে গুলিবিদ্ধ ‘কাতার আমিরের সফরে ছয়টি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই হবে’ পেনশন স্কিম, প্রত্যাশার চেয়েও গ্রাহক কম ইসরায়েলে নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে হাজারো মানুষের বিক্ষোভ ইসরায়েল–ইউক্রেনকে সহায়তায় যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস ইসরায়েলি সেনাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞার পরিকল্পনা পশ্চিম তীরে ইসরায়েলি হামলা, ১৪ ফিলিস্তিনি নিহত

সন্তান নিয়ে বাড়ি ফিরলেন টলিউড অভিনেত্রী নুসরাত

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩০, ২০২১

পুত্রসন্তানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। সোমবার দুপুরে হাসপাতাল থেকে নবজাতক ও নুসরাতকে বাসায় নিয়ে যান অভিনেতা যশ দাশগুপ্ত।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, নবজাতককে কোলে নিয়ে হাসপাতালের বাইরে আসেন যশ। তার সঙ্গে ছিলেন নুসরাত জাহান। ব‌্যক্তিগত গাড়ির ড্রাইভিং সিটের পাশের সিটে বসেন নুসরাত। তারপর নবজাতককে তার কোলে দেন যশ। এরপর ড্রাইভিং সিটে গিয়ে বসেন এই অভিনেতা। গাড়িতে ওঠার সময় উপস্থিত সবার উদ্দেশে নমস্কার করেন নুসরাত।

হাসপাতালটির শিশু চিকিৎসক শান্তনু রায় জানিয়েছিলেন—নুসরাতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হবে। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিনসহ বাকি পরীক্ষার ফল ঠিক এলেই মা-সন্তানকে ছেড়ে দেওয়া হবে। জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরাত।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল।

নিখিল দাবি করেছেন—নুসরাতের এই সন্তানের বাবা তিনি নন। তবে এখনো নুসরাত তার সন্তানের পিতৃপরিচয় জানাননি।

প্রেম-বিয়ে-বিচ্ছেদ-সন্তানের খবর প্রকাশ‌্যে আসার পর থেকেই আলোচনায় নুসরাত জাহান। পুরোটা সময় তার পাশে ছিলেন বিশেষ বন্ধু যশ। এরপর হাসপাতালে ভর্তি করানো, সেখানে দেখাশোনা করা, সর্বশেষ বাসায় নিয়ে যাওয়ার কাজটি করেছেন যশ।   গুঞ্জন রয়েছে, নুসরাতের এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত!


এ বিভাগের অন্যান্য সংবাদ