শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে নিহত ২ আলোচিত-সমালোচিত লেখক সালমান রুশদির ওপর হামলা উন্নয়নের নৌকা এখন শ্রীলঙ্কার পথে: জি এম কাদের দেশে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ২১৮ ভারতবর্ষের সকল ইতিহাসকে ছাপিয়ে গেছে বঙ্গবন্ধুর ইতিহাস : সংস্কৃতি প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না : এনামুল হক শামীম কেনিয়ার টিভি চ্যানেলগুলো বন্ধ করে দিয়েছে ভোটের ফলাফল সম্প্রচার ‘অপ্রীতিকর পরিণতিতে পড়তে যাচ্ছেন পুতিন’ আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালানোর অলিগলিও খুঁজে পাবে না ‘হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না বিএনপিকে’ আন্তর্জাতিক বাজারে স্বর্ণের দর পড়েছে ‘আইএমএফ’ এর কাছে যেসব শর্তে যতবার ঋণ নিয়েছে বাংলাদেশ হারের লজ্জা নিয়ে দেশে ফিরলেন মুশফিক-মাহমুদউল্লাহরা টি-টোয়েন্টিতে ব্রাভোর অনন্য রেকর্ড বাংলাদেশের মানুষ বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী

সাঙ্গু নদীতে পর্যটক নিখোঁজ: মৃতের সংখ্যা বেড়ে ৩

রিপোর্টারের নাম : / ১৬৮ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২৬, ২০২১
বৃত্তান্ত২৪ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

 

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় সাঙ্গু নদী থেকে আরও এক পর্যটকের লাশ উদ্ধার করেছে ডুবুরিদল।
শনিবার বেলা ২টার দিকে ডুবুরিরা লাশ খুঁজে পান বলে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ নাজমুল আলম জানান।

জেলা শহর থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে রোয়াংছড়ি উপজেলার তারাছা এলাকায় শুক্রবার নদীতে গোসলে নেমে তিনজন ডুবে যান। সে সময় মারিয়া ইসলাম নামে এক তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাছাড়া নিখোঁজ থাকেন দুই ভাইবোন। তাদের খুঁজতে চট্টগ্রাম থেকে শনিবার সকালে আসে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

ফায়ার সার্ভিস কর্মকর্তা নাজমুল বলেন, তিনজনের ডুবুরিদল এসে ঘটনাস্থল ও তার আশপাশে তল্লাশি শুরু করে। সকাল সাড়ে ৯টার দিকে ১৬ বছর বয়সী মারিয়াম আদনিনের লাশ উদ্ধার করেন ডুবুরিরা। আর বেলা ২টার দিকে উদ্ধার করেন তার ভাই মো. আহনাফ আকিবের (২২) লাশ।

সাঙ্গু নদীতে নিখোঁজ কিশোরীর লাশ উদ্ধার, হদিস মেলেনি ভাইয়ের

বান্দরবানে সাঙ্গু নদীতে ডুবে পর্যটকের মৃত্যু, নিখোঁজ ২

শীতের কারণে নদীতে উদ্ধার তৎপরতা চালাতে ডুবুরিদলের কর্মীদের বেগ পেতে হয় বলে তিনি জানান।

রোয়াংছড়ি থানা ওসি মো. মান্নান জানান, এ ঘটনায় মোট তিনজনের লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নদীর পানিতে ডুবে মৃত্যু হওয়ায় এটি একটি অপমৃত্যুর ঘটনা। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই জানিয়ে আবেদন করা হয়েছে। সে কারণে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য সংবাদ