বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

সাঙ্গু নদীতে পর্যটক নিখোঁজ: মৃতের সংখ্যা বেড়ে ৩

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ২৬, ২০২১

 

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় সাঙ্গু নদী থেকে আরও এক পর্যটকের লাশ উদ্ধার করেছে ডুবুরিদল।
শনিবার বেলা ২টার দিকে ডুবুরিরা লাশ খুঁজে পান বলে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ নাজমুল আলম জানান।

জেলা শহর থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে রোয়াংছড়ি উপজেলার তারাছা এলাকায় শুক্রবার নদীতে গোসলে নেমে তিনজন ডুবে যান। সে সময় মারিয়া ইসলাম নামে এক তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাছাড়া নিখোঁজ থাকেন দুই ভাইবোন। তাদের খুঁজতে চট্টগ্রাম থেকে শনিবার সকালে আসে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

ফায়ার সার্ভিস কর্মকর্তা নাজমুল বলেন, তিনজনের ডুবুরিদল এসে ঘটনাস্থল ও তার আশপাশে তল্লাশি শুরু করে। সকাল সাড়ে ৯টার দিকে ১৬ বছর বয়সী মারিয়াম আদনিনের লাশ উদ্ধার করেন ডুবুরিরা। আর বেলা ২টার দিকে উদ্ধার করেন তার ভাই মো. আহনাফ আকিবের (২২) লাশ।

সাঙ্গু নদীতে নিখোঁজ কিশোরীর লাশ উদ্ধার, হদিস মেলেনি ভাইয়ের

বান্দরবানে সাঙ্গু নদীতে ডুবে পর্যটকের মৃত্যু, নিখোঁজ ২

শীতের কারণে নদীতে উদ্ধার তৎপরতা চালাতে ডুবুরিদলের কর্মীদের বেগ পেতে হয় বলে তিনি জানান।

রোয়াংছড়ি থানা ওসি মো. মান্নান জানান, এ ঘটনায় মোট তিনজনের লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নদীর পানিতে ডুবে মৃত্যু হওয়ায় এটি একটি অপমৃত্যুর ঘটনা। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই জানিয়ে আবেদন করা হয়েছে। সে কারণে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 


এ বিভাগের অন্যান্য সংবাদ