শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া

সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি
আপডেট : মে ২৬, ২০২২
সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৫

টাঙ্গাইলের সখিপুর থেকে ধান কেটে বাড়ি ফেরা হলোনা নাটোরের ধানকাটা শ্রমিকদের। বুধবার (২৬ মে) রাতে টাঙ্গাইল থেকে বাসে তারা সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বরে আসে। সেখান থেকে লেগুনা উঠে নাটোরের বাগাতিপাড়া যাচ্ছিলো।

লেগুনাটি ভোর রাতের দিকে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের সলঙ্গার রামারচর এলাকায় পৌঁছলে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী পাথরবোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে লেগুনাটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার তিন যাত্রী নিহত হয় আহত হয় ৬ জন।

খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পরে স্থানীয় সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে একজন এবং রাজশাহী মেডিকেলে নেয়ার পথে আরেক জনের মৃত্যু হয়। আহত ৪ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশ জব্দ করলেও পালিয়েছে চালক ও হেলপার।

হাইওয়ে পুলিশ জানায়, ঢাকাগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে বিপরীতমুখী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন আর হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান। এছাড়া হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ