রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্দান্ত মেসিতে জয় পেল মায়ামি দুঃসংবাদ পেল ধোনি-মুস্তাফিজদের চেন্নাই বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডে জনগণের আগ্রহ নেই : ওবায়দুল কাদের বিএনপিনেতা হাবিবুর রহমান হাবিব জামিনে মুক্ত গরমে হাসপাতালগুলোকে যে নির্দেশ দিলেন স্বাস্থ্যমন্ত্রী বোরো মৌসুমে ধান-চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মিয়ানমার নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি ২ জেলে গুলিবিদ্ধ ‘কাতার আমিরের সফরে ছয়টি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই হবে’ পেনশন স্কিম, প্রত্যাশার চেয়েও গ্রাহক কম ইসরায়েলে নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে হাজারো মানুষের বিক্ষোভ ইসরায়েল–ইউক্রেনকে সহায়তায় যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস ইসরায়েলি সেনাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞার পরিকল্পনা পশ্চিম তীরে ইসরায়েলি হামলা, ১৪ ফিলিস্তিনি নিহত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি পাগলা মসজিদের দানবাক্সে এবার মিলল রেকর্ড প্রায় ৮ কোটি টাকা

সোশ্যাল মিডিয়ায় প্রেমিক খুঁজছেন শ্রীলেখা!

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ১১, ২০২০

কুয়াশার চাদরে ঢেকেছে কলকাতা। যেন দিনভর মুখভার আকাশের। অনেক দূরে তাকালে বেলার দিকেও মনে হচ্ছে সাদা চাদরে যেন নিজেকে খানিক আড়াল করে রেখেছে প্রকৃতি। এই আবহে রোম্যান্টিক বাঙালির যে একটু প্রেম প্রেম ভাব মনের কোণে উঁকি দেবে, তা নিয়ে কোনও দ্বিমত নেই। অভিনেত্রী শ্রীলেখা মিত্রের মন ঠিক কী চাইছে এই আবহে? শুক্রবার সকাল সকাল ফেসবুক পোস্টে নিজের মনে কথা জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ তৎপর শ্রীলেখা। তার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখেন। খুলে বলেন নিজের মনের কথা। তা সে দেশে ঘটে যাওয়া কোনও ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধই হোক কিংবা অন্য ধরনের কোনও সমস্যা, সবেতেই গর্জে ওঠেন। তবে শুধু কী প্রতিবাদ? নিজের মনের কথাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শ্রীলেখা।

এই ঠিক যেমন শুক্রবার করলেন তিনি। সম্ভবত ঘুম থেকে ওঠার পরই ক্লিক। আর সেই ছবিই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এক্ষেত্রে ছবির চেয়েও গুরুত্বপূর্ণ ক্যাপশন। শ্রীলেখা লিখেছেন, “এই ওয়েদারে ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিকা পাচ্ছি না…সবই কপাল।”

অভিনেত্রীর প্রেমিক না পাওয়ার আক্ষেপ জড়ানো পোস্ট ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সোশ্যাল মিডিয়ায় বিদ্যুতের গতিতে তা ছড়িয়ে পড়ে। লাইক, কমেন্টের ঝড় বইছে নেটদুনিয়ায়। কেউ কেউ তাঁকে প্রেমিকের খোঁজ পেতে ইনবক্সের দিকে নজর রাখা পরামর্শও দিয়েছেন। কেউ কেউ যদিও বলছেন তাঁর নাকি ভালবাসার মানুষের অভাব নেই। তবে সেসব যাই হোক না কেন সত্যিই যে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যার কোনও সীমা নেই তা বোঝাই যায়।


এ বিভাগের অন্যান্য সংবাদ