মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের সব জায়গায় কাল থেকে সতর্ক পাহারায় থাকবে আ. লীগ: সেতুমন্ত্রী রাজধানীর নতুন যে জায়গায় সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি হলো না ছাত্রলীগের নতুন কমিটি ভোট চুরি করলে জনগণ ছেড়ে দেয় না : প্রধানমন্ত্রী রাস্তায় পেতে রাখা বোমার বিস্ফোরণে ৭ জন নিহত বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে ইউক্রেন পঞ্চগড়ে দেশের সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জরুরি ভিত্তিতে কর্মী নেবে রাশিয়া, লাগবে না ভাড়া বাংলাদেশ বিনিয়োগের সবচেয়ে আকর্ষণীয় জায়গা- প্রধানমন্ত্রী নতুন বছরের ‘শুরুতেই’ দ্বিতীয় মেয়াদের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বাইডেন গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ৪ জানুয়ারি ব্রাজিলের জয় নিয়ে যা বললেন বুবলী অসুস্থ পেলেকে জয় উৎসর্গ করলেন নেইমাররা ফেরি চলাচল ব্যাহত দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে

সোশ্যাল মিডিয়ায় প্রেমিক খুঁজছেন শ্রীলেখা!

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ১১, ২০২০

কুয়াশার চাদরে ঢেকেছে কলকাতা। যেন দিনভর মুখভার আকাশের। অনেক দূরে তাকালে বেলার দিকেও মনে হচ্ছে সাদা চাদরে যেন নিজেকে খানিক আড়াল করে রেখেছে প্রকৃতি। এই আবহে রোম্যান্টিক বাঙালির যে একটু প্রেম প্রেম ভাব মনের কোণে উঁকি দেবে, তা নিয়ে কোনও দ্বিমত নেই। অভিনেত্রী শ্রীলেখা মিত্রের মন ঠিক কী চাইছে এই আবহে? শুক্রবার সকাল সকাল ফেসবুক পোস্টে নিজের মনে কথা জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ তৎপর শ্রীলেখা। তার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখেন। খুলে বলেন নিজের মনের কথা। তা সে দেশে ঘটে যাওয়া কোনও ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধই হোক কিংবা অন্য ধরনের কোনও সমস্যা, সবেতেই গর্জে ওঠেন। তবে শুধু কী প্রতিবাদ? নিজের মনের কথাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শ্রীলেখা।

এই ঠিক যেমন শুক্রবার করলেন তিনি। সম্ভবত ঘুম থেকে ওঠার পরই ক্লিক। আর সেই ছবিই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এক্ষেত্রে ছবির চেয়েও গুরুত্বপূর্ণ ক্যাপশন। শ্রীলেখা লিখেছেন, “এই ওয়েদারে ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিকা পাচ্ছি না…সবই কপাল।”

অভিনেত্রীর প্রেমিক না পাওয়ার আক্ষেপ জড়ানো পোস্ট ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সোশ্যাল মিডিয়ায় বিদ্যুতের গতিতে তা ছড়িয়ে পড়ে। লাইক, কমেন্টের ঝড় বইছে নেটদুনিয়ায়। কেউ কেউ তাঁকে প্রেমিকের খোঁজ পেতে ইনবক্সের দিকে নজর রাখা পরামর্শও দিয়েছেন। কেউ কেউ যদিও বলছেন তাঁর নাকি ভালবাসার মানুষের অভাব নেই। তবে সেসব যাই হোক না কেন সত্যিই যে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যার কোনও সীমা নেই তা বোঝাই যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ