শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিসেম্বরেও উৎপাদনে যাচ্ছে না পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বৃষ্টিতে তলিয়ে গেছে দিল্লি, মুম্বাইসহ বেশ কিছু রাজ্য গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি

হংকংকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করল ভারত

রিপোর্টারের নাম :
আপডেট : সেপ্টেম্বর ১, ২০২২
হংকংকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করল ভারত

এশিয়া কাপ ২০২২ এ নিজেদের দ্বিতীয় ম্যাচে হংকংকে ৪০ রানে হারিয়েছে ভারত। বুধবার (৩১ আগস্ট) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ২ উইকেট হারিয়ে ১৯২ রানের দেখা পায় রোহিত শর্মার দল।

জবাবে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৫২ রানের বেশি করতে পারেনি হংকং।

এদিকে টস জিততে ভারতকে ব্যাটিংয়ে পাঠায় দলটির অধিনায়ক নিজাকাত খান। শুরুতেই দুই ওপেনার লোকেশ রাহুলের ৩৮ এবং রোহিতের ২১ রানে দারুণ ছন্দে ছিল ভারত।

সেই জুটি ভেঙ্গে গেলে রাহুলের সঙ্গে ৫৬ রানের জুটি গড়েন কোহলি। ৩৯ বলে ৩৬ রান করে আউট হয়ে যান রাহুল।

রাহুলের বিদায়ের পর কোহলির সঙ্গে দলের হাল ধরেন সূর্যকুমার। এরপরই ফিফটির দেখা পান কোহলি। সমান ফিফটি আছে তার সতীর্থ রোহিতেরও। ৪০ বলে ফিফটি ছুঁয়েছেন কোহলির। এশিয়া কাপের এই আসরে এটাই প্রথম ফিফটি।

শেষ পর্যন্ত ২৬ বলে ৬৮ রানে অপরাজিত থাকেন সূর্য এবং কোহলি মাঠ ছাড়েন অপরাজিত ৪৪ বলে ৫৯ রানে।


এ বিভাগের অন্যান্য সংবাদ