শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাঙালির সব অর্জন আ. লীগের হাত ধরে এসেছে: প্রধানমন্ত্রী সত্য তথ্য দিয়ে ভুল তথ্যকে চ্যালেঞ্জ জানাতে চাই : তথ্যপ্রতিমন্ত্রী বিএনপি ধপাস করে পড়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলছেনা ভারত শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকেও সরে দাঁড়ালেন সাকিব দেশে অনেক ছোট দল আছে, বিএনপি তেমন একটি : স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফের জামিন মঞ্জুর, মুক্তিতে বাধা নেই দখলদার সরকার ঐতিহ্যগতভাবেই জনগণকে শত্রুপক্ষ ভাবে: রিজভী আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশি হাফেজ ৫ লাখ শিক্ষক-কর্মচারীকে ৬ মাসের মধ্যে অবসর সুবিধা প্রদানের নির্দেশ প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন পোশাক রপ্তানির লক্ষ্য অর্জন নিয়ে শঙ্কা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আ. লীগ: প্রধানমন্ত্রী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জি কে শামীমের জামিন দারুণ জয়ে মৌসুম শুরু ইন্টার মায়ামির

হঠাৎ সালমানের প্রশংসা করলেন কেন কঙ্গনা?

রিপোর্টারের নাম :
আপডেট : মে ১৩, ২০২২
হঠাৎ সালমানকে ‘সোনার হৃদয়’ বলে প্রশংসা করলেন কেন কঙ্গনা?

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সব সময়ই দাবি করেন, তার সিনেমা নিয়ে বলিউডের বড় বড় তারকারা কখনো কথাও বলেনি। যে কারণে ‘নেপোটিজম’, ‘দলবাজি’, ‘বুলিউড’ ও ‘মুভি মাফিয়ার’ মতো শব্দ ব্যবহার করেন তিনি। কিন্তু এবার হঠাৎ করেই যেন বদলে গেলেন নায়িকা। বলি তারকা সালমান খানের এক কাজের মাধ্যমে যেন ভেতরে জমে থাকা সব ক্ষোভ বের করলেন অভিনেত্রী কঙ্গনা।

‘কুইন’ সিনেমার নায়িকার নতুন সিনেমা ‘ধাকড়’-এর ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বলিউডের ‘ভাইজান’। আর তাতেই বেশ প্রসন্ন নায়িকা। মুগ্ধও বলা যেতে পারে।

অভিনেত্রী নায়ককে ‘খাঁটি সোনার হৃদয়’ বলেন। আর এখন থেকে নিজেকে কখনো বলিউডে একা ভাববেন না বলেও জানান কঙ্গনা।

বৃহস্পতিবার (১২ মে) সালমান ‘ধাকড়’ সিনেমার ট্রেলার শেয়ার করেছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, টিম ধাকড়কে অনেক শুভেচ্ছা। পোস্টটি কঙ্গনা ও অর্জুন রামপালকে ট্যাগও করেছেন খান সাহেব। আর সেই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ধন্যবাদ আমার দাবাং নায়ক। সোনার হৃদয়… এবার থেকে নিজেকে কখনো একা ভাববো না বলিউডে। পুরো ধাকড় টিমের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

প্রসঙ্গত, ক’দিন আগেই সিনেমার প্রোমোশনে কঙ্গনা দাবি করেছিলেন, এই লোকগুলো কখনো আমার কাজের প্রশংসা করে না। মাঝে মাঝে মনে হয় এর পেছনে কোনো লবি নেই। বরং এরা নিরাপত্তাহীনতায় ভোগে। আগের দিন কিয়ারার সঙ্গে দেখো হলো। ও বলল, ধাকড় আর ভুলভুলাইয়া দুটো সিনেমাই দেখুন।

কঙ্গনা সিদ্ধার্থ কান্নানকে দেয়া সাক্ষাৎকারে আরও বলেন, এই তো অর্পিতা খানের ঈদ পার্টিতে গেলাম। সেখানে সবাই সিনেমার ট্রেলার নিয়ে কথা বলছিল। তাদের কাছে যদি এতোই ভালো লাগে তাহলে আড়ালে প্রশংসা করার কী আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ