শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

১৬ সেপ্টেম্বরের মধ্যে মাঠ প্রশাসনের তৃতীয় শ্রেণি কর্মচারিদের দাবি মানার আহ্বান

রিপোর্টারের নাম :
আপডেট : সেপ্টেম্বর ৫, ২০২১

বৃত্তান্ত প্রতিবেদক: আগামী ১৬ সেপ্টেম্বরের মধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রেরিত মাঠ প্রশাসনে কর্মরত তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদ-পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নিত করণের প্রস্তাব ও ব্যাখ্যা বাস্তবায়নে অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে আহ্বান জানানো হয়েছে।

শনিবার (৪ সেপ্টম্বর) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) সভাপতি আকবর হোসেন এ দাবি জানান। জনপ্রশাসন ও ভূমি মন্ত্রণালয়ের অধীনস্ত তৃতীয় শ্রেণির কর্মচারীদের সম্মিলিত বাকাসস।

আকবর হোসেন বলেন, দাবি না মানা হলে ১৮ সেপ্টেম্বর আবারো সংবাদ সম্মেলনের মাধ্যমে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

তিনি বলেন, পদ-পদবী পরিবর্তন, বেতন গ্রেড উন্নীত না করা, একই পদে দীর্ঘদিন চাকরি করে অবসর গ্রহণ এবং বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হওয়ার প্রতিকার চেয়ে ।

সংবাদ সম্মেলনে বাকাসস কেন্দ্রীয় কমিটির মহাসচিব আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মকবুলুর রহমান, সহ-সভাপতি আব্দুল মান্নান মিজি, নেছার আহম্মেদ তফদার ও মো. মজিবর রহমান, অতিরিক্ত মহাসচিব শেখ হাফিজুর রহমান, শরিফুল ইসলাম, যুগ্ম মহাসচিব আব্দুল বারেক মোল্লা ও বিভাগীয় কমিশনার কার্যালয় কর্মচারী সমিতির মহাসচিব কাজী মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ