বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

২০ মে সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি

রাঙামাটি প্রতিনিধি
আপডেট : মে ১৭, ২০২২

আগামী ২০ মে শুক্রবার দুই দিনের সফরে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন এলাকা সফর করবেন রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ। গতকাল সন্ধ্যায় রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলামের পাঠানো সফর সূচিতে এই তথ্য জানা যায়। তিনি ২০-২১ মে দুইদিন সাজেক সফর করবেন।

সফরসূচি অনুযায়ী রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ হেলিকপ্টারে করে শুক্রবার দুপুরে সাজেক পৌঁছাবেন। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজিতে অংশগ্রহণ এবং রাত্রি যাপন করবেন।

২১ মে শনিবার সকাল ১০টায় লুসাই পল্লী পরিদর্শন, সাজেক ভ্যালীর খাসরাং রিসোর্ট পরিদর্শন, সাজেক রিসোর্টে মধ্যাহৃভোজ শেষে বিকাল সাড়ে ৩টায় ঢাকার উদ্দেশে সাজেক ত্যাগ করবেন।

রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, আগামী ২০ ও ২১ মে রাষ্ট্রপতি সাজেক সফর করবেন। সফরকালে তিনি বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন। তার আসার কারণে সকল নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এর আগে ১২-১৪ মে পর্যন্ত রাষ্ট্রপতির সাজেক সফর করার কথা ছিলো। সেই লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছিলো জেলা প্রশাসন, নিরাপত্তাবাহিনীসহ সকল সংস্থা, কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে ১১মে সফর স্থগিত করা হয়।

এদিকে রাষ্ট্রপতির সফরের কারণে সাজেকের রিসোর্টগুলো বন্ধ না রাখলেও বেশীরভাগ রিসোর্ট রাষ্ট্রপতির সফর সঙ্গীদের জন্য বুকিং রাখা হয়েছে। তবে রাষ্ট্রপতির সফরের কারণে নিরাপত্তা ব্যবস্থা কড়াকড়ি থাকবে।


এ বিভাগের অন্যান্য সংবাদ