বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

৩০ হাজার টাকা বেতনে চাকরি দিচ্ছে দারাজ বাংলাদেশ

রিপোর্টারের নাম :
আপডেট : মে ১৯, ২০২২
অভিজ্ঞতা ছাড়াই ৩০ হাজার টাকা বেতনে চাকরি দিচ্ছে দারাজ বাংলাদেশ

আকর্ষণীয় বেতনে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দারাজ বাংলাদেশ লিমিটেড। ‘ডেলিভারি ম্যান’ পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নেবে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আগামী ১৫ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: ফ্রিল্যান্সার ডেলিভারি ম্যান
পদ সংখ্যা: ৫০টি
শিক্ষাগত যোগ্যতা: উল্লেখ নেই
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
অন্যান্য যোগ্যতা: জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন থাকতে হবে

চাকরির দায়িত্ব: সাইকেল/মোটর বাইকের মাধ্যমে গ্রাহকের ঠিকানায় পণ্য ডেলিভারি করা এবং পণ্যের মূল্য সংগ্রহ করা। হোম ডেলিভারি পরিসেবার জন্য প্রস্তুত থাকা। গ্রাহকের তথ্য, বিক্রয় তথ্য, অন্যান্য অনুমোদন রিপোর্ট অফিসে সময় মতো পাঠানো। বিভিন্ন ইস্যু সুপারভাইজারকে রিপোর্ট করা। নির্দিষ্ট ঠিকানা থেকে পণ্য সংগ্রহ করে অফিসে নিয়ে আসা। ব্যবস্থাপনা দ্বারা নির্ধারিত অন্যান্য প্রাসঙ্গিক কাজ করা।

বেতন: ৯,০০০-৩০,০০০ টাকা
চাকরির ধরন: পার্ট টাইম, ফ্রিল্যান্স
প্রার্থীর ধরন: পুরুষ
কর্মস্থল: ঢাকা (তেজগাঁও, তেজগাঁও শিল্প এলাকা)
বয়সসীমা: সর্বনিম্ন ১৮ বছর

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা বিডি জবসের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ জুন, ২০২২ ইং তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ