সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

৪ ই-কমার্স প্রতিষ্ঠানকে বাণিজ্য মন্ত্রণালয়ের কারণ দর্শানোর নোটিশ

রিপোর্টারের নাম :
আপডেট : অক্টোবর ১০, ২০২১

বৃত্তান্ত প্রতিবেদক: নতুন চার ই-কমার্স প্রতিষ্ঠানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়। এগুলো হচ্ছে থলে, দালাল প্লাস,আনন্দের বাজার ও অলশপার। বাণিজ্য মন্ত্রণালয়ের কেন্দ্রীয় ডিজিটাল কমার্স সেল ৭ অক্টোবর এই নোটিশ দেয়।

নোটিশে বলা হয়, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যম ও মোবাইলের মাধ্যমে কেন্দ্রীয় ডিজিটাল সেল জানতে পেরেছে, ডিজিটাল কমার্সের কার্যক্রম পরিচালনার জন্য অসৎ উদ্দেশ্যে অস্বাভাবিক অফার দিয়ে ডিজিটাল মার্কেটে অস্থিরতা তৈরি করছে কোম্পানিগুলো।‌ এতে গ্রাহকেরা বিভ্রান্ত হয়ে অনলাইন কেনাকাটায় প্রতারিত হচ্ছেন।

১৭ অক্টোবরের মধ্যে চার কোম্পানির সব তথ্য বাণিজ্য মন্ত্রণালয়কে জানানোর কথা বলা হয়েছে নোটিশে।

গ্রাহক ও মার্চেন্টদের কাছে কোম্পানিগুলোর দায়ের পরিমাণ, দায় পরিশোধের জন্য কোম্পানিগুলোর সম্পদের পরিমাণ ও কোম্পানিগুলোর ভবিষ্যৎ পরিকল্পনা জানাতে বলা হয়েছে। আলাদা আলাদা হলেও নোটিশের ভাষা একই রকম।


এ বিভাগের অন্যান্য সংবাদ