শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইসরায়েলে সর্বোচ্চ পর্যায়ের ব্যবস্থা নেওয়ার হুমকি ইরানের রাশিয়ার সঙ্গে সম্পর্ক থাকায় সর্বনাশ হয়ে গেল তাদের ‘উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীদের স্বজনদের প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ’ ‘আওয়ামী লীগ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে’ নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র ‘সুপার-লার্জ ওয়ারহেডের’ পরীক্ষা চালাল উত্তর কোরিয়া কমলো সাধারণ হজ প্যাকেজের খরচ আলোচনার জন্যে তুরস্কে হামাস নেতা ইসমাইল হানিয়েহ ফুলেল শ্রদ্ধায় শিব নারায়ণ দাশকে বিদায় ২৭ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে সব সরকারি স্কুল ও কলেজ রোনালদোকে ছাড়াই জিতলো আল নাসর বাংলাদেশে আসছেন কাতারের রাষ্ট্রপ্রধান বন্ধ ২য় সাবমেরিন ক্যাবল, ব্যাহত হচ্ছে ইন্টারনেট সেবা ঈদের ১৫ দিনে ৩৯৯টি সড়ক দুর্ঘটনা, নিহত ৪০৭ ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’

‘যুদ্ধ অপরাধীদের মাঠেই নামতে দেব না’

গোপালগঞ্জ সংবাদদাতা
আপডেট : নভেম্বর ৩০, ২০২২
'যুদ্ধ অপরাধীদের মাঠেই নামতে দেব না'

বিএনপিকে উদ্দেশ করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ‘বিএনপি কোন দিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি যদি ঐক্যবদ্ধ থাকে আর যদি শেখ হাসিনা এবং ত্যাগী নেতারা জীবিত থাকে তাহলে বাংলাদেশেকে সারাজীবন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি পরিচালিত করবে।

তিনি বলেন, আগামী ১০ই ডিসেম্বরের জন্য আওয়ামীলীগ প্রস্তুত রয়েছে, যুদ্ধ অপরাধীদের মাঠেইনামতে দেব না।

আজ বুধবার (৩০শে নভেম্বর) বিকালে গোপালগঞ্জ শহরের পৌর পার্কে সদরউপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ২ আসনের আট বারের এমপি শেখ ফজলুল করিম সেলিম।

সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামীলীগের এর সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন,শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করছে লন্ডনে বসে তারেক জিয়া। বঙ্গবন্ধুক যারা হত্যা করে সিড়িতে ফেলেছে, সেই জিয়াকেও গুলি করে হত্যা করে সিঁড়িতেই ফেলা হয়েছিলো।১০ ডিসেম্বরের পরে তারেক জিয়ার নির্দেশনায় দেশ চলবে! এটা তাদের স্বপ্ন। তা স্বপ্ন হয়েই থেকে যাবে।

এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের এর আরেক সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেন, বিএনপি দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদের ঘর হতে বেরোতে দেব না, রাজ পথেও নামতে দেব না।

সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকসম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজীলিয়াকত আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিস্টর ফজলে নাঈম, জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিটু, পৌর আওয়ামীলীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, এস.এম. নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বদরুল আলম বদর সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


এ বিভাগের অন্যান্য সংবাদ