শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া

বঙ্গবন্ধু বাংলাদেশ-নেপাল আন্তর্জাতিক রাগবি সিরিজ শুরু মঙ্গলবার

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২০, ২০২২
বঙ্গবন্ধু বাংলাদেশ-নেপাল আন্তর্জাতিক রাগবি সিরিজ শুরু মঙ্গলবার

প্রথমবারের মতো দেশের মাটিতে কোনো বিদেশি দলের সঙ্গে খেলতে যাচ্ছে বাংলাদেশ রাগবি দল। লাল-সবুজের জার্সিধারীদের প্রতিপক্ষ নেপাল।

মঙ্গলবার (২১ জুন) বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও নেপালের মধ্যে তিন ম্যাচের বঙ্গবন্ধু বাংলাদেশ-নেপাল আন্তর্জাতিক রাগবি সিরিজ। উদ্বোধনী দিনেই তিন ম্যাচের প্রথম দুটি সেভেন সাইড ম্যাচ অনুষ্ঠিত হবে।

বুধবার অনুষ্ঠিত হবে ফিফটিন সাইড ম্যাচ। তিন ম্যাচের ফলাফলের ভিত্তিতে নির্ধারিত হবে সিরিজ।

বাংলাদেশ রাগবি ইউনিয়নের আয়োজনে এবং হামিম গ্রুপের পৃষ্ঠপোষকতায় আর্ন্তজাতকি এই রাগবি সিরিজ উপলক্ষে এক সংবাদ সম্মেলন আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি।

সংবাদ সম্মেলনে সিরিজের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী। যুগ্ম সম্পাদক সাঈদ আহমেদ, বাংলাদেশ জাতীয় রাগবি দলের ম্যানেজার মশিউর রহমান সুমন, সদস্য পারভিন নাছিমা নাহার পুতুল, মো. সিরাজুল ইসলাম এবং সফরকারী নেপাল রাগবি দলের প্রতিনিধি রাজ তাঙ্কা এসময় উপস্থিত ছিলেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ