মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের আর্থিক খাত এখন শূন্যের মধ্যে ঝুলছে : রিজভী নেতানিয়াহু-হানিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন আইসিসিতে নির্বাচন কমিশনারদের বেতন-ভাতা সুনির্দিষ্ট করে আইন অনুমোদন বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ জাতীয় সংসদের বাজেট অধিবেশন শুরু ৫ জুন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক উপজেলা নির্বাচনে ২ লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন কাল দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন, সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রগুলোয় ‘ভোটারের উপস্থিতি নিয়ে ইসি উদ্বিগ্ন নয়’ প্রত্যেকটি সেক্টরে লুটপাট করে শেষ করে দিয়েছে: রিজভী রাইসির মৃত্যুতে ইরানে পাঁচ দিনের শোক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে দেশে দেশে শোক দলের শৃঙ্খলা বিরোধী কাজ করলে কেউ রেহাই পাবে না: কাদের ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

একদিনের ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি
আপডেট : মে ১০, ২০২৪
একদিনের ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিনের ব্যক্তিগত সফরে নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়েছেন। আজ (শুক্রবার, ১০ মে) সকাল সাড়ে ৯টার দিকে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছান। এর পর বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোটবোন শেখ রেহানা ও পরিবারের সদসস্যরা দোয়া মোনাজাতে অংশ নেন। তারপর প্রধানমন্ত্রী নিজ নির্বাচনী এলাকার কৃষকদের মাঝে কৃষি উপকরণ এবং দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করবেন।

এছাড়াও একটি বাড়ি একটি খামারের সুবিধা ভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ করবেন তিনি। সফরে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে বিকেলে ঢাকায় ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।


এ বিভাগের অন্যান্য সংবাদ