শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনা কোনো পরাশক্তিকে পরোয়া করেন না: কাদের আমেরিকার সঙ্গে সুসম্পর্কের গল্প ফাঁদছে সরকার: মঈন খান ফের দুই দিনের হিট অ্যালার্ট জারি ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস ‘বিএনপি পাকিস্তানের দালাল হয়ে জনগণকে শোষণ ও অত্যাচার করত’ নিষেধাজ্ঞা উপেক্ষা করে মস্কোর সঙ্গে বেড়েই চলছে চীনের বাণিজ্য দৃশ্যমান দেশের প্রথম পাতাল মেট্রোর ডিপো এলাকা ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য যারা একবেলা খেতে পারত না, তারা চারবেলা খায় : প্রধানমন্ত্রী ডাবল সেঞ্চুরীর পথে ডিম,বাজার ক্রমশ অস্থির গণভবনে ফুলেল ভালোবাসায় সিক্ত শেখ হাসিনা র‌্যাবের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়ে যা বলল যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি বিশ্বকাপ : বাংলাদেশ-ভারত ম্যাচের সূচি প্রকাশ ধনী ক্রীড়াবিদদের তালিকার শীর্ষে রোনালদো জয়ে জাভির মাইলফলক রাঙালো বার্সা

থাইল্যান্ডের নাইট ক্লাবে আগুনে ১৩ জনের মৃত্যু

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৫, ২০২২
থাইল্যান্ডের নাইট ক্লাবে আগুনে ১৩ জনের মৃত্যু

থাইল্যান্ডের একটি নাইট ক্লাবে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৩৫ জন। স্থানীয় সময় বৃহস্পতিবার দিবাগত রাতে (৫ই আগস্ট) দেশটির চোনবুরি প্রদেশের একটি নাইট ক্লাবে আগুন ছড়িয়ে পড়লে হতাহতের এই ঘটনা ঘটে।

থাই পুলিশের বরাত দিয়ে শুক্রবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। প্রতিবেদনে বলা হয়েছে, রাজধানী ব্যাংককের দক্ষিণ-পূর্বে অবস্থিত থাইল্যান্ডের চোনবুরি প্রদেশের একটি নাইট ক্লাবে শুক্রবার আগুন লেগে ১৩ জন নিহত এবং ৩৫ জন আহত হয়েছে। স্থানীয় পুলিশ কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।

চোনবুরি প্রদেশের সাত্তাহিপ জেলার ‘মাউন্টেন বি’ নামের ওই নাইট ক্লাবে বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় ১টার দিকে আগুন লাগে। এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতরা সবাই থাইল্যান্ডের নাগরিক।


এ বিভাগের অন্যান্য সংবাদ