রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনৈতিক অবস্থা টালমাটাল: কর্নেল অলি চার জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৮ জনের দেশের বাজারে স্বর্ণের দাম আবারও বাড়ল ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মে ৫, ২০২৪
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের

বাংলাদেশের নারী ক্রিকেটারদের একটি প্রতিনিধি দল আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎ করেছেন। দলটি আইসিসি নারী টি-২০ বিশ্বকাপ ক্রিকেট-২০২৪ এ অনুষ্ঠেয় প্রতিযোগিতায় অংশ নিবে।

প্রতিনিধি দলে রয়েছেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান এমপি, প্রধান নির্বাহী কর্মকর্তা জিওফ্রে জন অ্যালার্ডিস, বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের ক্যাপ্টেন নিগার সুলতানা এবং ভারতের জাতীয় নারী ক্রিকেট দলের ক্যাপ্টেন হারমনপ্রীত কৌর।

প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব কেএম শাখাওয়াত মুন এক সংবাদ ব্রিফিংয়ে বলেন, প্রধানমন্ত্রী প্রতিনিধি দলের সঙ্গে ফটো সেশনে অংশ নেন।

আগামী ৩ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত বাংলাদেশে অনুষ্ঠিত হবে আইসিসি নারী টি-২০ বিশ্বকাপ ক্রিকেট-২০২৪। টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ, বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও ভারতসহ ১০টি দেশ অংশ নেবে।

বাংলাদেশ দ্বিতীয় বারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করছে। এর আগে ২০১৪ সালে এই টুর্নামেন্টের আয়োজক ছিল বাংলাদেশ।


এ বিভাগের অন্যান্য সংবাদ