মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের আর্থিক খাত এখন শূন্যের মধ্যে ঝুলছে : রিজভী নেতানিয়াহু-হানিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন আইসিসিতে নির্বাচন কমিশনারদের বেতন-ভাতা সুনির্দিষ্ট করে আইন অনুমোদন বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ জাতীয় সংসদের বাজেট অধিবেশন শুরু ৫ জুন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক উপজেলা নির্বাচনে ২ লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন কাল দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন, সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রগুলোয় ‘ভোটারের উপস্থিতি নিয়ে ইসি উদ্বিগ্ন নয়’ প্রত্যেকটি সেক্টরে লুটপাট করে শেষ করে দিয়েছে: রিজভী রাইসির মৃত্যুতে ইরানে পাঁচ দিনের শোক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে দেশে দেশে শোক দলের শৃঙ্খলা বিরোধী কাজ করলে কেউ রেহাই পাবে না: কাদের ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

সমঝোতা ছাড়াই শেষ হয়েছে গাজায় যুদ্ধবিরতির আলোচনা

আন্তর্জাতিক ডেস্ক
আপডেট : মে ১০, ২০২৪
সমঝোতা ছাড়াই শেষ হয়েছে গাজায় যুদ্ধবিরতির আলোচনা

কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে গাজার যুদ্ধবিরতি আলোচনা। মিসরের রাজধানী কায়রোতে অনুষ্ঠিত আলোচনায় যে আশার আলো দেখা গিয়েছিল আপাতত তাও নিভে গেছে বলে জানিয়েছে রয়টার্স।

সংবাদ মাধ্যমটি জানায়, গাজায় যুদ্ধ বন্ধে কায়রোতে পরোক্ষ আলোচনার শেষ দফাটাও সম্পন্ন হয়েছে। কিন্তু তারপরও পরিকল্পনা অনুযায়ী রাফাহ ও গাজা উপত্যকার অন্যান্য অংশে অভিযান চালিয়ে যাবে ইসরাইল। জিম্মিদের মুক্ত করার লক্ষ্যে একটি চুক্তির বিষয়ে হামাসের প্রস্তাবের বিষয়ে মধ্যস্থতাকারীদের কাছে আপত্তি জমা দিয়েছে নেতানিয়াহুর সরকার।

আর ইসরাইলি রাষ্ট্রায়ত্ত টিভি চ্যানেল কান জানিয়েছে, জিম্মি বিনিময়ের বিষয়ে ইসরাইল ও হামাসের মধ্যে ‘সমাধান অযোগ্য ব্যবধান’ আছে। তাই সিদ্ধান্ত ছাড়াই আলোচনা শেষ করে কায়রো ছেড়েছে ইসরাইলি প্রতিনিধিদল। এরই মধ্যে নিজ দেশে পৌঁছেছে তারা।


এ বিভাগের অন্যান্য সংবাদ