সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তাপপ্রবাহ কমবে কবে, জানাল আবহাওয়া অফিস যুদ্ধ করতে অস্বীকৃতি জানালো ইসরায়েলি সেনারা ইউক্রেনের একটি গ্রাম দখলের দাবি রুশ বাহিনীর আমেরিকায় টর্নেডোর আঘাতে ৫ জনের মৃত্যু অনুমোদন ছাড়া বিদেশি ওষুধ বিক্রি ও আমদানি করা যাবে না260 সবার আগে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা নিউজিল্যান্ডের ব্যাংকক থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী ছড়িয়ে পড়েছে আমেরিকার বিশ্ববিদ্যালগুলোতে ইসরায়েলবিরোধী বিক্ষোভ দুই বাংলাদেশিকে হত্যার প্রতিবাদে উত্তাল বাফেলো শহর পদত্যাগ করেছেন থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রী তাপপ্রবাহ শেষে দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা অবিলম্বে দশম ওয়েজবোর্ড গঠনের দাবী সাংবাদিক সমাজের হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী তাপদাহ: সোমবার ৫ জেলার স্কুল–কলেজ বন্ধ

ইশরাক-রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ৫, ২০২২
ইশরাক-রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

পৃথক মামলায় বিএনপি নেতা ইশরাক হোসেন ও দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। সোমবার আদালত মতিঝিল থানার নাশকতার মামলায় ইশরাক হোসেনের বিরুদ্ধে আর পল্টন থানার নাশকতার মামলায় রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

জানা যায়, মতিঝিল থানার নাশকতার মামলায় সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে বিএনপি নেতা ইশরাক হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী । ২০২০ সালের ১২ই নভেম্বর অগ্রণী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের পুড়িয়ে হত্যার উদ্দেশ্যে গাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। এ ঘটনায় ইশরাকসহ ৪২ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় নাশকতার মামলা করে পুলিশ।

২০১২ সালের ১২ই সেপ্টেম্বর রাজধানীর মিন্টো রোডে সিটি করপোরেশনে ময়লার গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা হয় রিজভীর বিরুদ্ধে। মামলাটি তদন্ত করে ২০১৭ সালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ নয়জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। এই মামলায় বিএনপি মহাসচিব, রুহুল কবির রিজভী জামিনে ছিলেন। তবে পহেলা ডিসেম্বর আদালতে হাজির না থাকায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (এসিএমএম) তোফাজ্জল হোসেন তার বিরুদ্ধে গেফতারি পরোয়ানা জারি করেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ