রবিবার, ১২ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ এসএসসির ফল প্রকাশ, জানা যাবে যেভাবে ভারতের সঙ্গে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল বিএনপি: কাদের আজকে নিজ দেশে থেকে আমরা পরবাসী: মির্জা ফখরুল সোনার ভরি এক লাখ ১৭ হাজার ছাড়াল ঈদুল আজহায় কয়দিনের ছুটি মিলতে পারে মুন্সিগঞ্জ-রাজশাহীর দুই ম্যাচ ড্র বাজেটে সিগারেটের দাম বাড়াতে ২৯৬ এমপিকে চিঠি ব্যয়-সাশ্রয়ী ও পরিবেশবান্ধব উন্নয়ন পরিকল্পনা চাই: প্রধানমন্ত্রী দেশে আড়াই হাজার কোটি টাকার আইসক্রিমের বাজার পাঠ্যবই সংশোধনীর পরও বহু ভুল রয়ে গেছে প্রবীণ রাজনীতিক হায়দার আকবর খান রনো আর নেই রাফায় ইসরাইলি হামলা চায় না যুক্তরাষ্ট্র ভারতে নিরাপত্তাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ১২ জন মাওবাদী নিহত ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার প্রস্তাব পাস ইসরায়েলি হামলায় গাজায় নিহত বেড়ে ৩৫ হাজার

এশিয়া কাপে বাংলাদেশের গ্রুপে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক
আপডেট : মার্চ ২৭, ২০২৪
এশিয়া কাপে বাংলাদেশের গ্রুপে শ্রীলঙ্কা

নারীদের এশিয়া কাপের সূচী প্রকাশ করেছে করেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। শ্রীলঙ্কার ডাম্বুলায় হতে হতে যাওয়া এবারের আসরে স্বাগতিকদের গ্রুপসঙ্গী হিসেবে পেয়েছে বাংলাদেশ। ‘বি’ গ্রুপে পড়েছে বাংলাদেশ নারী দল। তাদের গ্রুপে স্বগতিক শ্রীলঙ্কা ছাড়াও রয়েছে মালয়েশিয়া ও থাইল্যান্ড।

মঙ্গলবার (২৬ শে মার্চ) এশিয়ান ক্রিকেট কাউন্সিল এই সূচি প্রকাশ করে। সূচিতে ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান, সংযুক্ত আরব আমিরাত ও নেপাল। আবারো ভারত-পাকিস্তান মহারণের অপেক্ষায় ক্রিকেট ভক্তরা। আগামী ১৯ থেকে ২৮ শে জুলাই পর্যন্ত এশিয়া কাপ অনুষ্ঠিত হবে। যেখানে আটটি দলকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। এর আগের আসর হয়েছিল সাত দলের। এশিয়া মহাদেশে নারীদের ক্রিকেটে অংশগ্রহণ ও জনপ্রিয়তা বাড়াতে এবার দল বাড়ানো হয়েছে। এছাড়াও নারী-পুরুষের সমতা নিশ্চিত করতে ২০২৪ এশিয়া কাপ আসরে সকল রেফারি ও আম্পায়ারই থাকছেন নারী।

বাংলাদেশের প্রথম ম্যাচ ২০শে জুলাই স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে। এরপর ২২ ও ২৪ শে জুলাই যথাক্রমে থাইল্যান্ড ও মালয়েশিয়ার বিপক্ষে খেলবে টাইগারা।


এ বিভাগের অন্যান্য সংবাদ