রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনৈতিক অবস্থা টালমাটাল: কর্নেল অলি চার জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৮ জনের দেশের বাজারে স্বর্ণের দাম আবারও বাড়ল ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের

এক ব্যক্তির এক কথায় দল পরিচালিত হবে না: রওশন এরশাদ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : এপ্রিল ২৫, ২০২৪
এক ব্যক্তির এক কথায় দল পরিচালিত হবে না: রওশন এরশাদ

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেছেন, পার্টিতে নতুন ধারা সূচিত হয়েছে। এখন আর এক ব্যক্তির এক কথায় দল পরিচালিত হবে না।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলশানে পার্টির চেয়ারম্যানের বাসভবনস্থ কার্যালয়ে কো-চেয়ারম্যানদের জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

রওশন এরশাদ বলেন, আগে কলমের খোঁচায় যখন তখন যে কাউকে বহিস্কার-অব্যাহতি দেওয়া হতো। কিন্তু পার্টিতে এখন পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠা করা হয়েছে।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে দলের তৃণমূল নেতাকর্মীদের দাবি ছিল, পার্টিতে গণতন্ত্রের পূর্ণ চর্চা প্রতিষ্ঠা করা। তাদের সেই দাবির প্রতি শ্রদ্ধা ও সমর্থন রেখেই গঠিত গঠনতন্ত্র দশম সম্মেলনে অনুমোদন দেওয়া হয়।

জাপার চেয়ারম্যান বলেন, গঠনতন্ত্র মেনেই গঠিত হচ্ছে কেন্দ্রীয় নির্বাহী কমিটি। আর পার্টিও চলবে সেই ধারা মেনে।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কার্যনির্বাহী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ, সিনিয়র কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু, সাহিদুর রহমান টেপা, সুনীল শুভরায় ও রাহগির আল মাহি সাদ এরশাদ।


এ বিভাগের অন্যান্য সংবাদ