সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর মেয়েরা রাজাকার বলে স্লোগান দেয়, কোন দেশে বাস করছি: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভেসে যাবে সরকার: রিজভী ১২ দলীয় জোটে যোগ দিলো বিকল্পধারাসহ নতুন ২ দল ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত সিরাজগঞ্জের তাঁত শিল্প আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে মোকাবিলা হবে: ডিএমপি এবার প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন কোটা আন্দোলন : এবার রাজপথে মেডিকেলের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী ও তার স্ত্রীর হিসাব স্থগিত বছরে প্রায় ৩০ কোটি টাকার কৃত্রিম ফুল আমদানি জলাবদ্ধতা রাজধানী নিয়ে উদ্বিগ্ন নগরবাসী নানা পরিস্থিতি বিবেচনায় রপ্তানি আয়ে ধীরগতি সম্মেলনে যোগ দিতে মিলওয়াকিতে পৌঁছেছেন ডোনাল্ড ট্রাম্প গাজায় ইসরায়েলি হামলা, নিহত ১৪১ ফিলিস্তিনি

খালেদ মাহমুদের ফোন পেয়েই বাংলাদেশে ছুটে আসেন শ্রীরাম

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৬, ২০২২
খালেদ মাহমুদের ফোন পেয়েই বাংলাদেশে ছুটে আসেন শ্রীরাম

টি টোয়েন্টি ক্রিকেটে কখনোই ভালো অবস্থানে যায়গা করে নিতে পারেনি বাংলাদেশ। এই শর্টার ভার্সনে নেই তেমন কোন সাফল্য। তাই ক্রিকেটারদের ভেতরে প্রতিনিয়ত যেমন চাপ কাজ করছিল তেমনই চাপে ছিল ক্রিকেট বোর্ড। সেই চাপ থেকে বের হতে কোচিং প্যানেলে অস্ট্রেলিয়া জাতীয় দলের কোচ শ্রীধরন শ্রীরামকে উড়িয়ে নিয়ে আসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ অবধি এই ফরম্যাটে থাকছেন না হেড কোচ রাসেল ডোমিঙ্গো। তাই এই অজি কোচকেই টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে নিয়োগ দেয় বোর্ড।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে দুবাইতে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলেন দল নিয়ে শ্রীরাম বলেন, আমি অস্ট্রেলিয়া দলের দায়িত্ব ছেড়ে টিএনপিএলে ধারাভাষ্য দিচ্ছিলাম। তখন খালেদ মাহমুদ সুজন আমাকে ফোন করেন। তারা আমাকে টেকনিক্যাল কনসালটেন্ট হিসাবে পেতে চায়। আমিও রাজি হয়ে যাই। ছুটে চলে আসি বাংলাদেশে। আর এখন আমি আপনাদের সামনে আছি।

তিনি বলেন, আমি মনে করি এটা খুব সহজ ব্যাপার ছিল। আমি আমার ভূমিকা সম্পর্কে বেশ পরিষ্কার। কোচিং স্টাফে দক্ষ কয়েকজন কোচ আছে। আমি আশা করি তারা দারুণভাবে দায়িত্ব পালন করবে। আমার মূল কাজটা হচ্ছে অধিনায়ক, টিম ডিরেক্টর ও এসব দক্ষ কোচদের সমন্বয় করে কাজ করা।

দলে নিজের ভূমিকা জানিয়ে শ্রীরাম বলেন, আমি দলকে নেতৃত্বের যায়গায় নিয়ে আসতে চাই। অস্ট্রেলিয়া ও আইপিএলে আমার অর্জিত টি-টোয়েন্টির কোচিং অভিজ্ঞতা কাজে লাগাতে চাই।


এ বিভাগের অন্যান্য সংবাদ