বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

টেকনাফে সাড়ে ১০ কোটি টাকার আইস উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি
আপডেট : মে ২৩, ২০২২

কক্সবাজারের টেকনাফে বিজিবি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে সাড়ে ১০ কোটি টাকার দুই কেজি ১১৯ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ১১৮ বোতল বার্মিজ মদ উদ্ধার করেছে।

সোমবার (২৩ মে) ভোররাতে টেকনাফের দমদমিয়ার কামালের জোড়া এলাকা থেকে ১.০৫৬ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। এর আগে শাহপরীরদ্বীপ এলাকা থেকে ১.০৬৩ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ১১৮ বোতল বার্মিজ মদ উদ্ধার করা হয়। তবে এ সময় পাচারের সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

টেকনাফের ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, ভোররাতে মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান আসার খবর পেয়ে বিজিবির একটি দল কামালের জোড়া এলাকায় অভিযান চালায়। এ সময় দুই ব্যক্তিকে দেখতে পেয়ে বিজিবি টহল দল তাদেরকে চ্যালেঞ্জ করে এবং ধাওয়া করেও ধরতে ব্যর্থ হয়।

পরে গাছের গোড়ার ঝোপে লুকানো কয়েকটি স্থানে কালো পলিথিনের পোটলা থেকে ১.০৫৬ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

এর আগে শাহপরীরদ্বীপ এলাকায় নাফ নদীতে আরেকটি মাদকের চালান আসার খবর পেয়ে বিজিবি সদস্যরা অভিযান চালালে অন্ধকারের সুযোগ নিয়ে পাচারকারীরা বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা তল্লাশি করে ১.০৬৩ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ১১৮ বোতল বার্মিজ মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় পাচারকারীদের শনাক্ত ও ধরতে বিজিবির প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


এ বিভাগের অন্যান্য সংবাদ