সোমবার, ২০ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাইসির হেলিকপ্টার বিধ্বস্ত নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র ইরানে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিখোঁজ আ.লীগ জনগণের কাঁধে চেপে বসেছে: জিএম কাদের হামাসের অভিযানে আরও ১৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ ব্যাংকে কি তাহলে ঋণখেলাপিরা ঢুকবে, প্রশ্ন রিজভীর বিএনপি নেতা ইশরাক কারাগারে উপজেলা নির্বাচনে ব্যবসায়ী প্রার্থীদের দাপট অক্ষুণ্ণ: টিআইবি বাজারে থাকা এসএমসি প্লাসের সব ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে : কাদের জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী পঞ্চম বাংলাদেশি হিসেবে বাবর আলীর এভারেস্ট জয় ঝুঁকিতে ৪৫ হাজার কোটি রুপির ভারতীয় মসলার বাজার যুদ্ধের মধ্যেই ইসরায়েলের সরকারে ভাঙনের সুর জীবন বাঁচাতে রাফা ছেড়েছেন ৮ লাখ ফিলিস্তিনি : জাতিসংঘ

মাঝ আকাশে ১৮৫ আরোহী নিয়ে বিমানে আগুন

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১৯, ২০২২
মাঝ আকাশে ১৮৫ আরোহী নিয়ে বিমানে আগুন

মাঝ আকাোেশ দিল্লিগামী স্পাইস জেটের একটি বিমানে আগুন লেগেছে। তবে কেউ হতাহত হননি বলে খবর পাওয়া গেছে। বিমানটি নিরাপদে বিহারের রাজধানী পাটনায় অবতরণ করেছে বলেও জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে, পাখির আঘাতের পরে বিমানটির বাম ইঞ্জিনে আগুন লেগে যায় বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

দুর্ঘটনার সময় মাটি থেকে স্থানীয়দের তোলা ভিডিওতে দেখা গিয়েছে বাম ইঞ্জিন থেকে স্পার্ক বের হচ্ছে।

এভিয়েশন নিয়ন্ত্রক ডিজিসিএ সূত্র জানিয়েছে যে এটি একটি পাখির আঘাত ছিল, যা প্রায়শই ইঞ্জিনে আগুনের কারণ হয়। এমন পরিস্থিতিতে সাধারণত পাইলটরা ইঞ্জিন বন্ধ করে নিরাপদে অবতরণ করেন। এই দুর্ঘটনার ক্ষেত্রেও একইভাবে পরিস্থিতি সামলেছেন পাইলটরা।

পাটনার জেলা ম্যাজিস্ট্রেট চন্দ্রশেখর সিং বলেন, “স্থানীয়রা বিমানে আগুন দেখতে পেয়ে জেলা ও বিমানবন্দরের কর্মকর্তাদের জানান। এর পরে দিল্লিগামী ফ্লাইটটি পাটনা বিমানবন্দরে ফিরে আসে এবং নিরাপদে উদ্ধার করা হয় বিমানের ১৮৫ জন যাত্রীকে।


এ বিভাগের অন্যান্য সংবাদ