সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ইসরাইলে আল-জাজিরার সম্প্রচার বন্ধ আট দফায় কমানোর পর সোনার দাম বাড়ল সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে: মন্ত্রণালয়ের ব্যাখ্যা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের মানুষের চাহিদা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ে কারিকুলাম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির গত বছরের তুলনায় ১৩.৯ শতাংশ বেড়েছে রাজস্ব আহরণ: অর্থমন্ত্রী ডিজিটাল থেকে স্মার্ট হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে দেশ : স্পিকার শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ‘ভুলবশত’ ফেসবুকে পোস্ট সশস্ত্র বাহিনী জনগণের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন বর্জনের পক্ষে লিফলেট বিতরণ বিএনপির বিএনপির জনসমর্থন নেই, তাই নির্বাচন থেকে দূরে: হানিফ সস্ত্রীক ওমরাহ পালন করলেন বিএনপি মহাসচিব মূল্যস্ফীতি পতনের সুফল বাংলাদেশ পাচ্ছে না: সিপিডি ডলার সংকটে বিপাকে বিদেশি এয়ারলাইন্সগুলো দেশে রেকর্ড সাড়ে ২৩ লাখ টন লবণ উৎপাদন

এক ব্যক্তির এক কথায় দল পরিচালিত হবে না: রওশন এরশাদ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : এপ্রিল ২৫, ২০২৪
এক ব্যক্তির এক কথায় দল পরিচালিত হবে না: রওশন এরশাদ

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেছেন, পার্টিতে নতুন ধারা সূচিত হয়েছে। এখন আর এক ব্যক্তির এক কথায় দল পরিচালিত হবে না।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলশানে পার্টির চেয়ারম্যানের বাসভবনস্থ কার্যালয়ে কো-চেয়ারম্যানদের জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

রওশন এরশাদ বলেন, আগে কলমের খোঁচায় যখন তখন যে কাউকে বহিস্কার-অব্যাহতি দেওয়া হতো। কিন্তু পার্টিতে এখন পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠা করা হয়েছে।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে দলের তৃণমূল নেতাকর্মীদের দাবি ছিল, পার্টিতে গণতন্ত্রের পূর্ণ চর্চা প্রতিষ্ঠা করা। তাদের সেই দাবির প্রতি শ্রদ্ধা ও সমর্থন রেখেই গঠিত গঠনতন্ত্র দশম সম্মেলনে অনুমোদন দেওয়া হয়।

জাপার চেয়ারম্যান বলেন, গঠনতন্ত্র মেনেই গঠিত হচ্ছে কেন্দ্রীয় নির্বাহী কমিটি। আর পার্টিও চলবে সেই ধারা মেনে।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কার্যনির্বাহী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ, সিনিয়র কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু, সাহিদুর রহমান টেপা, সুনীল শুভরায় ও রাহগির আল মাহি সাদ এরশাদ।


এ বিভাগের অন্যান্য সংবাদ