শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আ. লীগ নেতারা ও তাদের স্বজনরা দেশ ছেড়ে যাচ্ছে: রিজভী জামিন পেলেন ড. ইউনূস আমাকে উৎখাত করে তারা কাকে ক্ষমতায় আনতে চায়: প্রধানমন্ত্রী আমেরিকার কাছ থেকে মানবতার ছবক শুনতে হয়, এটা দুর্ভাগ্য: প্রধানমন্ত্রী আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান জানিয়েছি মে মাসে হালকা ধরনের কালবৈশাখী ঝড়ের আভাস আমেরিকায় ইসরাইল বিরোধী বিক্ষোভ সহিংস রূপ নিয়েছে ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া হামাসের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজী নয় ইসরায়েল শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় হবিগঞ্জে ট্রাকচাপায় প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত দেশের বিভিন্ন জেলায় স্বস্তির বৃষ্টি, রাজধানীতে সম্ভাবনা ব্রাজিলে আকস্মিক বন্যায় ১০ জনের মৃত্যু চীনে মহাসড়কে ধস, নিহত বেড়ে ৩৬ চমক রেখে পাকিস্তানের ১৮ সদস্যের দল ঘোষণা

বিএনপি পালানোর পথ পাবে না- কাদের

রিপোর্টারের নাম :
আপডেট : নভেম্বর ৪, ২০২২
বিএনপি পালানোর পথ পাবে না- কাদের

বিএনপির কোনো সমাবেশেই আওয়ামী লীগ বাধা দিচ্ছে না, তবে আন্দোলনের নামে নৈরাজ্য করলে প্রতিহত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ (শুক্রবার) সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি আয়োজিত দু’দিনব্যাপী সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি।

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন হবে জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত। এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি পালাবার পথ পাবে না। আওয়ামী লীগের নেতারা কেউ পালায় না। প্রয়োজনে জেলে যাবে, তবুও পালানোর পথ খোঁজে না আওয়ামী লীগ। তাদের (বিএনপি) নেতা মুচলেকা দিয়ে কাপুরুষের মতো পালিয়েছে।


এ বিভাগের অন্যান্য সংবাদ