বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পল্টনের বিএনপি অফিস খুলে দেয়ার দাবি ফখরুলের ৩ দিনের সফরে সৌদিতে চীনা প্রেসিডেন্ট বিএনপি দেশে আগুনসন্ত্রাস শুরু করেছে : ওবায়দুল কাদের খেলা বন্ধ করেন, নয়তো পরিস্থিতি কারো নিয়ন্ত্রণে থাকবে না : কর্ণেল অলি নাশকতার মামলায় হাজিরা দিলেন মির্জা ফখরুলসহ পাঁচ নেতা চট্টগ্রামে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে সাধারণ মানুষ পেরুর নতুন প্রেসিডেন্ট দিনা বলুআর্তে বিশ্বে করোনায় ২৪ ঘণ্টায় ১১৭৪ জনের মৃত্যু মস্কো আগ বাড়িয়ে পরমাণু অস্ত্র ব্যবহার করবে না : পুতিন আফগানিস্তানে প্রকাশ্যে ‘জঘণ্য’ মৃত্যুদন্ড কার্যকরের নিন্দা যুক্তরাষ্ট্রের ক্ষমতাচ্যুত হওয়ার পরই পেরুর প্রেসিডেন্ট আটক মেসিকে নিয়ে এবার মুখ খুললেন ডাচ কোচ ফন হাল ম্যানইউর ১১ ফুটবলার খেলছেন বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ইনজুরির গুঞ্জন উড়িয়ে যা বললেন ডি পল পিতৃ-মাতৃভূমির টানে অন্যদেশে যাননি হাকিমি-জিয়েশরা

মোবাইল ব্যালেন্স ব্যবহার করে খেলা দেখার সুযোগ পাচ্ছেন গ্রামীণফোন গ্রাহকরা

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ১৩, ২০২২

বৃত্তান্ত প্রতিবেদক: এখন থেকে ডিরেক্ট অপারেটর বিলিং (ডিওবি) সুবিধার মাধ্যমে খেলাসহ র‌্যাবিটহোলবিডি’র অন্যান্য স্ট্রিমিং সেবা উপভোগ করতে পারবেন টেক সার্ভিস লিডার এবং ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোনের গ্রাহকরা।

গ্রামীণফোন ব্যবহারকারীরা এখন তাদের মোবাইলের এয়ারটাইম ব্যালেন্স ব্যবহার করে নির্দিষ্ট প্যাকেজ কিনে র‌্যাবিটহোলবিডি’র অ্যাপ এবং ওয়েবসাইটের (https://www.rabbitholebd.com/) দারুণ সব ওয়েব কনটেন্ট উপভোগ করতে পারবেন।

রবিবার জিপিহাউজে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ সেবার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চীফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম, র‌্যাবিটহোলবিডি’র কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী এএসএম রফিক উল্লাহ, গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার এবং হেড অব ডিওবি অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমানসহ উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গ্রামীণফোনের সিডিএসও সোলায়মান আলম বলেন, “এই সেবা খেলাপ্রেমীদের খেলাসহ এবং অন্যান্য প্রিমিয়াম কনটেন্ট উপভোগের ক্ষেত্রে নতুন মাত্রা তৈরি করতে যাচ্ছে। স্বাচ্ছন্দ্যময় এবং উদ্ভাবনী উপায়ে আমরা আমাদের ৮ কোটিরও বেশি গ্রাহকদের ডিজিটাল চাহিদা পূরণে সবসময় এগিয়ে থাকার চেষ্টা করছি এবং গ্রামীণফোন সংযোগের সাথে তাদের সর্বাধুনিক সব সমাধান প্রদানের মাধ্যমে সম্ভাবনা উন্মোচনে সহায়তা করছি।”

তিনি আরো বলেন, “এ সেবা উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। এর মাধ্যমে গ্রামীণফোনের বিস্তৃত ডিজিটাল ইকোসিস্টেম আরো প্রসারিত হয়েছে, যা আরো বড় পরিসরে এবং বহুল আঙ্গিকে ব্যবহারকারীদের ইন্টারনেটের সুবিধা প্রদান করবে। এবং এক্ষেত্রে আমরা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।”

র‌্যাবিটহোলবিডি’র কনটেন্ট ম্যাটার্স প্রধান নির্বাহী এএসএম রফিক উল্লাহ বলেন, “আমরা দেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ প্রতিষ্ঠানের পার্টনার হতে পেরে আনন্দিত। কেননা, আমরা বিশ্বাস করি, প্রতিষ্ঠানটির বিস্তৃত ফোরজি নেটওয়ার্ক কাভারেজের মাধ্যমে আমরা আমাদের সেবাকে দেশব্যাপী আরও বেশি মানুষের কাছে নিয়ে যেতে পারবো। এ ফিচারটি ব্যবহার করা গ্রাহকদের জন্য স্বাচ্ছন্দ্যদায়ক হবে এবং গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে অদূর ভবিষ্যতে এমন আরো সমন্বিত উদ্যোগের ব্যাপারে আমরা আশাবাদী।”

প্রথম মোবাইল অপারেটর হিসেবে র‌্যাবিটহোলবিডি’র প্ল্যাটফর্মের জন্য ডিরেক্ট অপারেটর বিলিং সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন। এ সুবিধা উপভোগে গ্রাহকদের জন্য রয়েছে একটি দৈনিক প্যাকেজ (২০ টাকায় ২৪ ঘণ্টার মেয়াদে একবারে সকল কনটেন্ট দেখার সুবিধা), একটি মাসিক প্যাকেজ (৯৯ টাকায় ৩০ দিনের মেয়াদে একবারে কিংবা অটো-রিনিউয়াল সুবিধায় সকল কনটেন্ট উপভোগের সুবিধা) এবং একটি ৬-মাসের প্যাকেজ (৪৯৯ টাকায় ১৮০ দিনের মেয়াদে একবারে কিংবা অটো-রিনিউয়াল সুবিধায় সকল কনটেন্ট দেখার সুবিধা)।

পছন্দমতো প্যাকেজটি বেছে নিয়ে ব্যবহারকারীরা গ্রামীণফোনের দ্রুতগতির বাফারমুক্ত ফোরজি ইন্টারনেটের মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের আসন্ন সিরিজ সহ আইপিএল, ইপিএল ইত্যাদির মতো অসংখ্য রেগুলার এবং প্রিমিয়াম কনটেন্ট উপভোগ করতে পারবেন।

এ বছরের জানুয়ারি মাসে বিটিআরসি গ্রামীণফোনকে শর্তসাপেক্ষে ডিওবি’র মাধ্যমে ডিজিটাল কনটেন্ট সেবা পরিচালনার অনুমতি প্রদান করে। শর্তানুসারে, ব্যবহারকারীরা সর্বোচ্চ মাসিক ৬০০ টাকা এবং বার্ষিক ৩০০০ টাকা ব্যয়সীমার মধ্যে এ সেবা গ্রহণ করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ