শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

শাকিব খানের গলুই; বুবলির বিদ্রোহী!

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ২৮, ২০২২

সিনেমাপ্রেমীদের সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দু এখন ঈদের সিনেমা। এই ঈদে চারটি সিনেমা মুক্তি পাওয়ার কথা থাকলেও তিনটি ছবি বেশ আলোচনায় রয়েছে। এরমধ্যে দুটি সিনেমায় রয়েছে বাংলাদেশের সুপারস্টারখ্যাত নায়ক শাকিব খানের। আর একটি রয়েছে নায়ক সিয়ামের। নায়িকা পৃথকভাবে আলাদা থাকলেও দুই সিনেমার নায়িকা রয়েছে নতুন প্রযন্মের ক্রেজ পূজা চৈরী। একটিতে দেখা যাবে নায়িকা বুবলিকে।

দুই সিনেমায় শাকিব খানের থাকলেও প্রচারণায় দেখা যাচ্ছে “গলুই” এ শাকিব খান বেশ অনড়। অন্যদিকে বুবলি রয়েছে “মাননীয় সরকার, একটি প্রেম দরকার” নাম বদলে যাওয়া “বিদ্রোহী” ছবির প্রচারণা নিয়ে। সিয়ামকে “শান” নিয়ে আর পূজা চেরীকে দেখা গেছে “গলুই” আর “শান” দুটি নিয়েই।

গত ২৫ এপ্রিল ঈদের ছবি “গলুই” ছবির অফিসিয়াল ট্রেলার সন্ধ্যা ৭:৩০ মিনিটে রিলিজের ঘোষণা দেখা গেছে সুপারস্টার শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে। অন্যদিকে বুবলিকে তার পেজ থেকে একটি পোস্টার ছেড়ে জানান দিতে দেখা গেছে “বিদ্রোহী” ছবি আসছে ঈদে। তাহলে দর্শকও ধারনা করছে এই ঈদের ছবি মানেই শাকিব খানের “গলুই” আর বুবলীর নাম পাল্টানো “বিদ্রোহী”।

প্রচারণার দিক থেকে “গলুই”কে এগিয়ে রাখছে দর্শক। কেননা শাকিব খানই জানেন ঈদে কোন সিনেমা হিট হবে আর কোন ছবি ফ্লপ হবে। এর আগে তার চাক্ষস প্রমাণ “পাসওয়ার্ড” ছবিটি। সেইজন্য হয়তো শাকিব ভক্তদের মনে তেমন কোন প্রতিক্রিয়া দেখা যায়নি। আর ভাবছেনও না “গলুই” ছাড়া অন্য ছবির কথা।

উল্লেখ্য, শাকিব খানের “গলুই” এর বিপরীতে পূজা চেরীকে নতুন রূপে দেখা গেলেও “বিদ্রোহী” ছবিতে বুবলীর ছাড়াও দেখা যাবে এক নবাগতা নায়িকা রোদেলা কে।


এ বিভাগের অন্যান্য সংবাদ