শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বৃষ্টিতে তলিয়ে গেছে দিল্লি, মুম্বাইসহ বেশ কিছু রাজ্য গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী

সানাজানাকে আত্মহত্যার প্ররোচনায় বাবা গ্রেফতার

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩১, ২০২২
সানাজানাকে আত্মহত্যার প্ররোচনায় বাবা গ্রেফতার

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানাজানা মোসাদ্দিকাকে আত্মহত্যার প্ররোচনায় করা মামলায় অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (৩১ আগস্ট) সকালে ময়মনসিংহের গফরগাঁও থেকে সানজানার বাবাকে গ্রেফতার করা হয়। র‍্যাবের সহকারী পুলিশ সুপার আল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

গত শনিবার (২৭ আগস্ট) রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানাজানা মোসাদ্দিকার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ইংরেজি বিভাগের সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান জানান, সানজানার বাবা গাড়ি ভাড়া দেওয়ার (রেন্ট এ কার) ব্যবসা করেন। পরিবারের ভরণপোষণ দিতে হিমশিম খাওয়ায় স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়াঝাঁটি হতো তার। মেয়ের বিশ্ববিদ্যালয়ের সেমিস্টার ফিও দিতে পারছিলেন না তিনি। বাবার প্রতি রাগ-ক্ষোভ থেকে সানজানা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

ওসি মামুনুর রহমান আরও বলেন, ‘শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ১২তলা ভবন থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন সানজানা। পরে তাকে উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নিয়ে যান পরিবারের সদস্যরা। এ সময় চিকিৎসকেরা সানজানাকে মৃত ঘোষণা করেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ