রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইসরাইলে আল-জাজিরার সম্প্রচার বন্ধ আট দফায় কমানোর পর সোনার দাম বাড়ল সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে: মন্ত্রণালয়ের ব্যাখ্যা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের মানুষের চাহিদা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ে কারিকুলাম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির গত বছরের তুলনায় ১৩.৯ শতাংশ বেড়েছে রাজস্ব আহরণ: অর্থমন্ত্রী ডিজিটাল থেকে স্মার্ট হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে দেশ : স্পিকার শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ‘ভুলবশত’ ফেসবুকে পোস্ট সশস্ত্র বাহিনী জনগণের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন বর্জনের পক্ষে লিফলেট বিতরণ বিএনপির বিএনপির জনসমর্থন নেই, তাই নির্বাচন থেকে দূরে: হানিফ সস্ত্রীক ওমরাহ পালন করলেন বিএনপি মহাসচিব মূল্যস্ফীতি পতনের সুফল বাংলাদেশ পাচ্ছে না: সিপিডি ডলার সংকটে বিপাকে বিদেশি এয়ারলাইন্সগুলো দেশে রেকর্ড সাড়ে ২৩ লাখ টন লবণ উৎপাদন

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান

আন্তর্জাতিক ডেস্ক
আপডেট : এপ্রিল ২৫, ২০২৪
হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ হাসপাতালে ভর্তি হয়েছেন। জেদ্দার কিং ফয়সাল স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। সৌদি আরবের রাজকীয় আদালত এক বিবৃতিতে জানিয়েছে, নিয়মিত মেডিক্যাল চেকআপের জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার গালফ নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। রাজকীয় আদালত এক বিবৃতিতে আরও জানায়, বাদশাহ সালমান বিন আব্দুল আজিজকে জেদ্দার কিং ফয়সাল স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিয়মিত শারীরিক পরীক্ষার জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ পরীক্ষার জন্য কয়েক ঘণ্টা লাগতে পারে বলেও বিবৃতিতে জানানো হয়েছে। ২০১৫ সালে সৌদি আরবের ক্ষমতায় আসেন সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ।

এর আগে, ২০২২ সালের মে মাসে শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাদশাহ সালমান। ঐ সময় তার কোলোনোস্কপি ও মেডিক্যাল পরীক্ষা করা হয়।সেসময় রাষ্ট্রীয় গণমাধ্যমের খবরে বলা হয়, বাদশাহ সালমান তার হার্টের পেসমেকারের ব্যাটারি প্রতিস্থাপনের জন্য রাজধানী রিয়াদের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া ২০২০ সালে একবার অস্ত্রোপচার করেছিলেন তিনি। সেই সময় সৌদি বাদশাহের শারীরিক অবস্থা নিয়ে নানা জল্পনা ছড়িয়ে পড়ে।


এ বিভাগের অন্যান্য সংবাদ