শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাঙালির সব অর্জন আ. লীগের হাত ধরে এসেছে: প্রধানমন্ত্রী সত্য তথ্য দিয়ে ভুল তথ্যকে চ্যালেঞ্জ জানাতে চাই : তথ্যপ্রতিমন্ত্রী বিএনপি ধপাস করে পড়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলছেনা ভারত শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকেও সরে দাঁড়ালেন সাকিব দেশে অনেক ছোট দল আছে, বিএনপি তেমন একটি : স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফের জামিন মঞ্জুর, মুক্তিতে বাধা নেই দখলদার সরকার ঐতিহ্যগতভাবেই জনগণকে শত্রুপক্ষ ভাবে: রিজভী আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশি হাফেজ ৫ লাখ শিক্ষক-কর্মচারীকে ৬ মাসের মধ্যে অবসর সুবিধা প্রদানের নির্দেশ প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন পোশাক রপ্তানির লক্ষ্য অর্জন নিয়ে শঙ্কা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আ. লীগ: প্রধানমন্ত্রী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জি কে শামীমের জামিন দারুণ জয়ে মৌসুম শুরু ইন্টার মায়ামির

ইনজুরিতে পড়লেন মুশফিক-মিরাজ

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ২৪, ২০২২

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে ইনজুরিতে পড়েছেন বাংলাদেশের ব্যাটার মুশফিকুর রহিম এবং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।

আজ ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) বিকেএসপি চার নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলা এই দুই ক্রিকেটার।

ম্যাচের ১৭তম ওভারে প্রাইম ব্যাংকের ওপেনার তামিম ইকবালের ক্যাচ নিতে গিয়ে আঙুলের গুরুতর ইনজুরিতে পড়েন মিরাজ। পরে তাকে দ্রুত ড্রেসিংরুমে নেয়া হয় এবং বিকেএসপির স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসার পর তার হাতে ব্যান্ডেজ দেখা যায়।

ইনিংসের ১০ম ওভারে বাউন্ডারি লাইনে ক্যাচ নিতে গিয়ে বাঁ-পায়ের গোড়ালির ইনজুরিতে পড়েন মুশফিকুর। ড্রেসিংরুমে নিয়ে তার পায়ে বরফ দেয়া হয়।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের টিম ম্যানেজার মোহাম্মদ রফিক বলেন, ‘মুশফিকের ইনজুরির জায়গায় বরফ দেয়া হয়েছে। তবে ঢাকায় ফিরেই তার অবস্থা সম্পর্কে জানতে পারবো। মিরাজের কনিষ্ঠ আঙুলে ইনজুরি আছে। ব্যাথা পাওয়া জায়গায় একটি ফ্র্যাকচার ছিল। সব পরীক্ষা-নিরীক্ষার পর মিরাজের বিষয়ে পরিষ্কার বলতে পারবো আমরা।’

তবে শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্টের বাংলাদেশ দলে রাখা হয়েছে মুশফিকুর রহিম এবং মেহেদি মিরাজকে। আগামী ১৫ মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট।
প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, গুরুতর নয় তাদের ইনজুরি।

আবেদিন বলেন, ‘মিরাজের আঙুলে ইনজুরি রয়েছে, যা সেরে উঠতে ৮-১০ দিন সময় লাগবে। তাই আমরা প্রথম ম্যাচ থেকেই তাকে পাবার আশা করি। মুশফিকুর রহিম সম্পর্কে, আমরা এখনও আনুষ্ঠানিক কিছু জানিনি। আমি যতদূর জানি তাতে আঘাতের গুরুত্ব সর্ম্পকে ২৪ ঘন্টা পরই জানা যাবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ